| |
               

মূল পাতা সারাদেশ স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা


স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা


সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি     17 January, 2021     12:18 PM    


স্বামীর সঙ্গে অভিমান করে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করেছেন এক নারী। রেখে গেছেন ৪ মাসের এক পুত্র সন্তান। এই গৃহবধুর নাম ঝর্না আক্তার।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১৫ জানুয়ারি)। সেদিন রাত ৮ টার দিকে সিদ্ধিরগঞ্জের তাঁতখানা এলাকার বিল্লাল হোসেন এর বাড়ির ভাড়াটিয়া ঝর্না আক্তার (২৩) নামে এক গৃহবধূ ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

নিহতের স্বামী সোহাগ জানায়, ভালোবেসে ঝর্না আক্তারকে গত দুই বছর আগে বিয়ে করেন উভয় পরিবারের সম্মতিক্রমে। বিয়ের একবছর পরেই জন্ম হয় একটি ফুটফুটে পুত্রসন্তানের। আদর করে পুত্রসন্তানের নাম রাখা হয় আনহাজ। ঘটনার দিন শুক্রবার সন্ধ্যায় এন্ড্রুয়েড মোবাইলে ঝর্না বেগম ইন্টারনেটে বিভিন্ন প্রসাধনীর বিজ্ঞাপন দেখার সময় হঠাৎ করে আমি মোবাইলটি কেড়ে নিয়ে কম্বলের ভিতর লুকিয়ে রেখে একপর্যায় ঘুমিয়ে যাই। পাশেই দোলনায় দুলছিলো ছেলে আনহাজ। বাচ্চাটি মায়ের বুকের দুগ্ধ পান করার জন্য কেঁদে উঠলে আমার ঘুম ভেঙে দেখি পাশে আমার স্ত্রী ঝর্না নেই। দ্রুত বিছানা ছেড়ে উঠে দেখি পাশের ঘরে আড়ার সাথে গলায় রশি পেঁচিয়ে ঝুলে আছে। সাথে সাথে আমি আশপাশের সবাইকে জানালে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

এদিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই সুজন রঞ্জন তালুকদার জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে ঝর্না আক্তার নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তার আগে কিছু বলা যাচ্ছে না তদন্তের স্বার্থে।  তবে এ ব্যাপারে কাউকে আটক করা হয়নি।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ