| |
               

মূল পাতা সারাদেশ থামছে না বিএসএফ : আবারও গুলি করে বাংলাদেশি হত্যা


থামছে না বিএসএফ : আবারও গুলি করে বাংলাদেশি হত্যা


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     23 December, 2020     10:49 AM    


একদিকে বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলনের তোড়জোড়। আর আরেক দিকে রুটিন ওয়ার্কের মতো নিয়মিত গুলি করে বাংলাদেশিদের হত্যা করছে বিএসএফ। মোদির বারবার আশ্বাসের পরও মিলছে না সমাধান। বাংলাদেশের পক্ষ থেকেও বরাবরই সরকার নমনীয়তার নীতি গ্রহণ করেছে।

এবার ময়মনসিংহের হালুয়াঘাটে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম মোঃ খাইরুল ইসলাম (৪০)।

গত মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে গোবরাকুড়া সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাকারবারির মাধ্যমে গরু আনার উদ্দেশে সীমান্ত অতিক্রম করতে গেলে ভারতের গাছুয়াপাড়া সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ-৫৫) টহলরত দল তাকে গুলি করে।

বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার গোবরাকুড়া সীমান্তের ১১২৪ নং মেইন পিলার (৫-এস) সংলগ্ন ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফের গুলিতে মোঃ খাইরুল ইসলাম (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি গোবরাকুড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র।

বাংলাদেশ সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিজিবি) গোবরাকুড়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ উমর ফারুক জানান, তার পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: