| |
               

মূল পাতা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে ধর্মের প্রচার সময়ের দাবী: আল্লামা বাবুনগরী


বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে ধর্মের প্রচার সময়ের দাবী: আল্লামা বাবুনগরী


রহমত টোয়েন্টিফোর ডটকম     22 December, 2020     03:43 PM    


মিডিয়ার এই যুগে বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে ইসলামকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে যুবকদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর শায়খুল হাদীস আল্লামা জুনাইদ বাবুনগরী।

সোমবার (২১ ডিসেম্বর) হেফাজত আমীরের কার্যালয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ উদ্বোধনকালে তিনি এই আহবান জানান।

আল্লামা বাবুনগরী বলেন, তথ্য সন্ত্রাসের এই যুগে বিজ্ঞান ও প্রযুক্তির মাধ্যমে বিশ্ববাসীর কাছে হক কথা তুলে ধরা অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ। আমি এই কাজকে এবং এর সাথে সংশ্লিষ্ট সবাইকে মোবারকবাদ জানাই। এর মাধ্যমে আপনারা সঠিক তথ্য জাতীর কাছে তুলে ধরবেন।

হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর নায়েবে আমীর মাওলানা হাফেজ তাজুল ইসলাম, যুগ্ন মহাসচিব মাওলানা নাছির উদ্দিন মুনির, সহকারী মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা জাফর আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, দফতর সম্পাদক মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব, সহ প্রচার সম্পাদক মাওলানা হাফেজ সায়েম উল্লাহ,সহ অর্থ সম্পাদক মাওলানা হাফেজ ফয়সাল, হেফাজতের চট্টগ্রাম মহানগরীর নেতা মাওলানা ক্বারী ফজলুল করিম জিহাদী, হেফাজত নেতা মাওলানা জুনাইদ বিন ইয়াহইয়া, হেফাজত আমীরের ব্যক্তিগত সহকারী মাওলানা ইন'আমুল হাসান ফারুকী প্রমূখ।