| |
               

মূল পাতা সারাদেশ জেলা কুড়িগ্রামে পানিতে ডুবে দুইজনের মৃত্যু


কুড়িগ্রামে পানিতে ডুবে দুইজনের মৃত্যু


মফস্বল ডেস্ক     10 June, 2024     10:07 PM    


কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পৃথক স্থানে পানিতে ডুবে এক শিশু ও এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে বাড়ির পাশে মাছ চাষের জমির পানিতে ডুবে ফারিয়া নামের দেড় বছরের এক শিশু ও ভোরে দুধকুমার নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে ঝন্টু মিয়া নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

ফারিয়ার পরিবার জানায়, সোমবার দুপুরে ফারিয়া বাড়ির উঠানে খেলছিল। তার মা ঘরের কাজে ব‍্যস্ত থাকায় ফারিয়া খেলতে খেলতে বাড়ির বাইরে চলে যায়। এ সময় বাড়ির পাশে মাছ চাষ করা নিচু জমির পানিতে পড়ে ডুবে যায় সে। অনেকক্ষণ কোনো সারা না পেয়ে ফারিয়ার মা তাকে খুঁজতে গিয়ে পানিতে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফারিয়া উপজেলার ৩ নং তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে। তিলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে যুবক ঝন্টু মিয়া পাইকেরছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শিলবাড়ি এলাকার শামছুল হকের ছেলে। ভোরে বাড়ির পাশে দুধকুমার নদীতে মাছ ধরতে গিয়ে নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়। পুলিশ জানায়, সোমবার ভোরে ঝন্টু দুধকুমার নদীর সোনাহাট ব্রিজের উত্তর পাশে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যায়। সকাল ৮টার দিকে আব্দুল মান্নান নামের এক ব্যক্তি ওই স্থানে মাছ ধরতে জাল ফেলেন। এ সময় পানিতে নামলে ঝন্টুর ডুবন্ত মরদেহ তার পায়ে লাগে। তিনি বিষয়টি এলাকাবাসীকে জানান। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর কুড়িগ্রাম ভুরুঙ্গামারী