| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বাস চাপায় বুয়েটের গাড়িচালক নিহত


বাস চাপায় বুয়েটের গাড়িচালক নিহত


রহমত নিউজ     04 May, 2024     06:54 AM    


রাজধানীর বকশীবাজার শিক্ষা বোর্ডের পাশে বাস চাপায় আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি বুয়েটের গাড়িচালক ছিলেন।

শুক্রবার (০৪ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় পথচারীরা ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মো. এইচ এম আদনান জানান, তিনি নিজে বাসের যাত্রী ছিলেন। বাসটি শিক্ষাবোর্ডের পাশের মোড় ঘুরতে ওই ব্যক্তিকে দেওয়ালের সঙ্গে চাপা দেয়। এতে ওই লোকটি গুরুতর আহত হন। তখন তিনিসহ বাসের কয়েকজন যাত্রী মিলে ওই ব্যক্তিকে হাসপাতালে নেন এবং সেখানে তার মৃত্যু হয়। বাসটি জব্দ করে তার চালককে ঘটনাস্থলে লোকজন ধরে রাখে।

হাসপাতালে নিহত ব্যক্তির ভাই আমির হোসেন জানান, তাদের বাড়ি ভোলা সদর উপজেলার বাঘার হাওলা গ্রামে। বাবার নাম মীর মোহাম্মদ সাহেদ। বর্তমানে স্ত্রী সন্তান নিয়ে লালবাগ গৌড়-ই শহীদ মাজার এলাকায় থাকতেন তারা এবং নিহত আনোয়ার বুয়েটের গাড়িচালক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, মরদেহ মর্গে রাখা আছে। ঘটনাটি চকবাজার থানায় জানানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা