| |
               

মূল পাতা আন্তর্জাতিক ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস পড়ে নিহত ৫, আহত ৪০


ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস পড়ে নিহত ৫, আহত ৪০


আন্তর্জাতিক ডেস্ক     16 April, 2024     06:10 AM    


ভারতের উড়িষ্যা রাজ্যে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস ফ্লাইওভার থেকে পড়ে অন্তত পাঁচজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।  এ দুর্ঘটনায় প্রায় ৪০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী রয়েছেন। বাসটিতে প্রায় ৫০ জন যাত্রী ছিল।

সোমবার (১৫ এপ্রিল) রাতে উড়িষ্যা জাজপুর এলাকার বারবাতি ফ্লাইওভারে দুর্ঘটনা ঘটে। বাসটি উড়িষ্যার পুরী জেলা থেকে কলকাতায় যাচ্ছিলো।

জানা যায়, রাতে যাত্রীবাহী বাসটি জাতীয় সড়ক ধরে এগোচ্ছিল। পথে ওই রাজ্যের বারবাতি ফ্লাইওভারে ওঠার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তাতেই দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবাহী বাসটি।  

স্থানীয় পুলিশ জানিয়েছে, আহত ৪০ জনের মধ্যে ৩০ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সংকটাপন্নদের কটকের এসসিবি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে বলে জানিয়েছেন ধর্মশালা থানার ইনচার্জ তপন কুমার নায়েক।  

ঘটনায় নিহতদের প্রতি শোক প্রকাশ করেছেন উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক। তিনি মৃতদের স্বজনদের তিন লাখ রুপি করে দেওয়ার ঘোষণা করেছেন।

মাইক্রোব্লগিং সাইট এক্স -এ শোক প্রকাশ করে নবীন পট্টনায়ক লিখেছেন, জাজপুর জেলার বারবাতি স্ট্রিট এলাকায় যাত্রীবাহী বাস দুর্ঘটনার কথা জেনে আমি দুঃখিত। আমি নিহতদের মাগফিরাত কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। এছাড়া, আমি সকল আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।