| |
               

মূল পাতা সারাদেশ জেলা গাউছিয়া কাঁচাবাজারের আগুন নিয়ন্ত্রণে, পুড়েছে ১৬৫ দোকান


গাউছিয়া কাঁচাবাজারের আগুন নিয়ন্ত্রণে, পুড়েছে ১৬৫ দোকান


মফস্বল ডেস্ক     24 March, 2024     10:26 AM    


দেশের সবচেয়ে বড় পাইকারি কাপড়ের বাজার রূপগঞ্জের গাউছিয়া কাঁচাবাজার অংশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১৬৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। 

রবিবার (২৪ মার্চ) রাত পৌনে তিনটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের গোলাকান্দাইল এলাকার ওই মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেখানে কাচাবাজার, মেডিসিন,টিন,  হার্ডওয়্যারসহ বিভিন্ন দোকানপাট ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় পাহারাদারগণ জানান, রাত পৌণে ৩টার দিকে গাউছিয়া মার্কেটের কাঁচাবাজার অংশে একটি দোকানে আগুন দেখতে পান তারা। পরে আগুনের লেলিহান শিখা পুরো কাঁচাবাজার ও  টিনমার্কেটের বিভিন্ন দোকানে ছড়িয়ে পড়ে।

আগুন লাগার খবর পেয়ে মার্কেটের সামনের দিকের কিছু দোকানের মালামাল বের করতে পারলেও ভেতরে থাকা সব দোকান পুড়ে ছাই হয়ে গেছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পূর্বাচল, ডেমরা, কাঞ্চন ও আড়াইহাজার, নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন তারা।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফখরুদ্দিন জানান, খবর পেয়ে আমাদের কাঞ্চন, আড়াইহাজার, ডেমরা ও পূর্বাচলসহ মোট ৫টি ষ্টেশনের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুন বেশ বড় এবং চারিদিকে ছড়িয়ে পড়েছে।  প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত জানা যায়নি। আগুন নেভানোর পর বিস্তারিত জানা যাবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ রূপগঞ্জ