| |
               

মূল পাতা সারাদেশ জেলা এবার পিটার হাসকে হত্যার হুমকি মহেশখালী আওয়ামী লীগ নেতার


এবার পিটার হাসকে হত্যার হুমকি মহেশখালী আওয়ামী লীগ নেতার


রহমত নিউজ     16 November, 2023     01:42 PM    


কক্সবাজারের মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদুল আলম বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে হত্যার হুমকি দিয়েছেন।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় পিটার হাসকে হুমকি দেওয়া তার বক্তব্যের ২৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, গত ৬ নভেম্বর উপজেলার কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে ফরিদুল আলম পিটার হাসের উদ্দেশ্যে এসব কথা বলেন। এই কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী প্রমুখ।

ওই ভিডিও ক্লিপে আওয়ামী লীগ নেতা ফরিদুল আলমকে বলতে শোনা যায়, ‌‌আপনারা জানেন, বাংলাদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। কী এক পাতি হাঁস আসছে। পিটার হাস বদমাইশ। সে বিএনপির হয়ে যে অসভ্য কাজকারবারগুলো বাংলাদেশে করছে, তাকে পেলে জবাই করে মানুষকে খাওয়াইতাম। সেই পিটার হাস একটা বদমাইশ।

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদুল আলমের মোবাইল ফোনে যোগাযোগ করলে তার নম্বর বন্ধ পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার মহেশখালী