| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ফেনী ধুমসাদ্দা রশিদিয়া মাদ্রাসার ৬০ সালা দস্তারবন্দী সম্মেলন সফলের আহ্বান


ফেনী ধুমসাদ্দা রশিদিয়া মাদ্রাসার ৬০ সালা দস্তারবন্দী সম্মেলন সফলের আহ্বান


রহমত নিউজ     12 November, 2023     10:06 PM    


ফেনী সদর থানার অন্তর্গত ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা নিকেতন 'ধুমসাদ্দা রশিদিয়া ইসলামিয়া মাদরাসা'র  আগামী ১৫ ও ১৬ নভেম্বর অনুষ্ঠিতব্য দুই দিন ব্যাপী ৬০ সালা আন্তর্জাতিক দস্তারবন্দী সম্মেলন সফলের আহ্বান জানিয়েছেন ঢাকাস্থ ধুমসাদ্দা প্রাক্তন ছাত্র পর্ষদের সভাপতি মুফতী কামরুল ইসলাম এবং সেক্রেটারি জেনারেল মুফতী জসিম উদ্দিন। 

আজ (১২ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় ধুমসাদ্দা মাদরাসার সকল ফুজালা, ফারেগীন ও মাদরাসার হিতাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের প্রতি সর্বাত্মক সহযোগিতা ও অংশগ্রহণের মাধ্যমে নবীন- প্রবীণের এই মিলনমেলাকে সাফল্যমন্ডিত করার উদাত্ত আহ্বান জানান।

নেতৃদ্বয় বলেন, ধুমসাদ্দা মাদরাসা নিছক একটি প্রতিষ্ঠানের নাম নয়, বরং এটি একটি দ্বীনের সূতিকাগার। যা ফেনীর দক্ষিণাঞ্চলের মানুষের মাঝে হেদায়েতের আলোকরশ্মি বিতরণ করেছে। তাই দ্বীনের আলো বিতরণের লক্ষ্যে এবং  মাদ্রাসার সকল ফারেগীনদেরকে একীভূত করার জন্য এ দস্তারবন্দী সম্মেলনের অবদান অনস্বীকার্য।  আল্লাহ্‌ এ সম্মেলনকে সকলের নাজাতের উছিলা হিসে কবুল করুন। আমীন।

উল্লেখ্য, অনুষ্ঠিতব্য এ ফুজালা সম্মেলনে উপমহাদেশের দ্বীনি বিদ্যাপীঠ দারুল উলূম দেওবন্দের মুহাদ্দিস, প্রখ্যাত আলেম মাওলানা সালমান বিজনূরী-সহ বাংলাদেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।