| |
               

মূল পাতা সারাদেশ জেলা বৈঠা হাতে মহাসড়কে আওয়ামী লীগের নেতাকর্মীরা


বৈঠা হাতে মহাসড়কে আওয়ামী লীগের নেতাকর্মীরা


রহমত নিউজ     09 November, 2023     11:28 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে ভোরে বৈঠা হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় বনপাড়া হাটি কুমরুল মহাসড়কের কাঁচি কাটা টোলপ্লাজা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল ও মোটরসাইকেল শোভযাত্রা বের করে। পরে শোভাযাত্রাটি নয়াবাজার, হাজির হাট, রয়না পাম্প এলাকা প্রদক্ষিণ করে।  মিছিলে আওয়ামী লীগের ৩ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে। এ সময় তারা হাতে বৈঠা নিয়ে অবরোধ বিরোধী বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এসময় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিলন, আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, আলম, ফিরোজিল ইসলাম উপস্থিত ছিলেন।

মিছিলটির নেতৃত্ব দেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন। মিছিল ও শোভাযাত্রা শেষে পথসভায় আনোয়ার হোসেন বলেন, হরতাল-অবরোধের নামে সারাদেশে আগুন, সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে বিএনপি-জামায়াত। তাদের ডাকা হরতাল-অবরোধ আমরা মানি না। ষড়যন্ত্র করে লাভ নেই। নাশকতার চেষ্টা করা হলে প্রতিহত করতে আমরা প্রস্তুত রয়েছি। ভোর রাতে আগুন ও টায়ার জ্বালিয়ে তারা হরতাল-অবরোধ শুরু করে। এ কারণে নেতাকর্মীদের নিয়ে ভোর রাত থেকে সড়ক-মহাসড়কে অবস্থান নিয়েছি। এই এলাকায় বিএনপি-জামায়াতের তাণ্ডব করার কোনো সুযোগ নেই। আমরা বৈঠা হাতে রাজপথে অবস্থান করছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নাটোর গুরুদাসপুর