| |
               

মূল পাতা সারাদেশ খাগড়াছড়িতে হাফেজে কুরআনের উপর সন্ত্রাসীর হামলার তীব্র নিন্দা ওলামা ঐক্য পরিষদের


খাগড়াছড়িতে হাফেজে কুরআনের উপর সন্ত্রাসীর হামলার তীব্র নিন্দা ওলামা ঐক্য পরিষদের


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি     20 October, 2023     06:23 PM    


খাগড়াছড়ি মানিকছড়ির মহামুনি দারুন নাজাত মাদরাসার হিফজ বিভাগের শিক্ষক হাফেজ আব্দুল হালিমের উপর নৃশংস উপজাতি সন্ত্রাসীর হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন খাগড়াছড়ি কওমি মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ক্বারী ওসমান গনি, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আক্তারুজ্জামান ফারুকী ও সেক্রেটারি মাওলানা মুফতি রবিউল ইসলাম শামীম

আজ (২০অক্টোবর) শুক্রবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দ এ দাবি জানান। নেতৃবৃন্দ বলেন, একজন হাফেজে কুরআনের উপর হত্যার উদ্দেশ্যে এমন নৃশংস ও ন্যক্কারজনক হামলার আমরা কোনভাবে মেনে নিতে পারছি না। এ বর্বরোচিত হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ এবং হামলায় জড়িত সন্ত্রাসীদেরকে দ্রুততম সময়ে গ্রেপ্তার করে  আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবি জানান নেতৃবৃন্দ।

উল্লেখ্য,১৯ অক্টোবর বৃহস্পতিবার রাত আনুমানিক  ১০ টা ৪৫ মিনিটের সময় মানিকছড়ি কলেজ গেইট সংলগ্ন ধর্মঘরে কয়েকজন উপজাতী সন্ত্রাসী মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে তার মোটরসাইকেল ব্যারিকেড দেয় এবং জোরপূর্বক  গাড়ির চাবি নিতে চায়। চাবি দিতে অস্বীকৃতি জানালে উপজাতি সন্ত্রাসিরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি ভাবে কোপাতে থাকে, এতে সে মারাত্মক ভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমেই মানিকছড়ি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।পরে অবস্হার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর