| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘ইসরাইল গাজাকে তারা ধ্বংসস্তপে পরিণত করেছে’


‘ইসরাইল গাজাকে তারা ধ্বংসস্তপে পরিণত করেছে’


রহমত নিউজ     18 October, 2023     12:09 PM    


গাজায় ইসরায়েলের আগ্রাসনের প্রতিবাদে ও স্বাধীনতাকামী ফিলিস্তিনি জনতার পক্ষে রাজধানীতে মানববন্ধন করেছে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আবুল হাসিম শাহীর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহিউদ্দিন ঢাকুবীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোটের প্রচার সচিব মাওলানা আনসারুল হক ইমরান, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা খোরশেদ আলম, ইসলামী ছাত্র খেলাফতের সাংগঠনিক সম্পাদক আল আমিন, সাবেক দপ্তর সম্পাদক ইলিয়াস হোসাইন আরাবী, জয়েন্ট সেক্রেটারি হিফজুর রহমান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন রাতুল, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসাইন আহমদপুরী, ফয়েজুর রহমান ফয়েজ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বেসামরিক ফিলিস্তিনিদের উপর দখলদার ইসরাইল অবরোধ আরোপ করে আর্ন্তজাতিক শক্তির সহায়তা নিয়ে বোমা বর্ষণ করে গণহত্যা চালাচ্ছে। গাজাকে তারা ধ্বংসস্তপে পরিণত করেছে। আমরা এই বর্বরতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মুসলিম রাষ্ট্রসমূহসহ বিশ্বের মানবতাবাদী রাষ্ট্রসমূহকে নির্যাতিত ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া মধ্যপ্রাচ্যের সংকট সমাধান হবে না। ইসরাইলকে ফিলিস্তিনি জনগণের উপর হামলা বন্ধ করে তাদের ভূমি ফেরত দিতে হবে। জাতিসংঘ, ওআইসি, আরবলীগ ও বিশে^র মুসলিম রাষ্ট্রসমূহকে এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। পশ্চিমারা হৃদয়হীন ও স্বার্থপর। তাদের মানবাধিকারের বুলি শুধু একতরফা ইয়াহুদিবাদের পক্ষে। ফিলিস্তিনি নারী ও শিশুদের আকুতি তাদের হৃদয়কে স্পর্শ করে না। এই ভন্ডামীর জবাব তারাও একদিন পাবে ইনশাআল্লাহ।