| |
               

মূল পাতা সারাদেশ জেলা রাজধানীর কামরাঙ্গীরচরে দুর্বৃত্তের গুলিতে এক ব্যক্তি নিহত


রাজধানীর কামরাঙ্গীরচরে দুর্বৃত্তের গুলিতে এক ব্যক্তি নিহত


রহমত নিউজ     17 October, 2023     12:03 PM    


রাজধানীর কামরাঙ্গীরচর থানার মুসলিমবাগ এলাকায় দুর্বৃত্তের গুলিতে রমজান ওরফে পেট কাটা রমজান (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত রমজান মৃত আব্দুর রশিদের ছেলে। বর্তমানে কামরাঙ্গীরচরের মুসলিমবাগে ৭ নম্বর গলির একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

আজ (১৭ অক্টোবর) মঙ্গলবার ভোর রাতের দিকে এই ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তফা আনোয়ার বলেন, রাত ৩টার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর নাম রমজান ওরফে পেট কাটা রমজান। তিনি মাদক মামলার আসামি ছিলেন। তবে কে বা কারা তাঁকে গুলি করে হত্যা করেছে প্রাথমিকভাবে সেটি জানা যায়নি। তবে তদন্ত চলছে। এ ঘটনায় যাঁরা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) রাধারমন ভৌমিক বলেন, রাত আনুমানিক ৩টার দিকে আমি ডিউটি করার সময় কয়েকজন লোক জানায় একজন ব্যক্তি রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে। তখন আমরা মুসলিমবাগ লবণ ফ্যাক্টরি এলাকায় ডিউটি করছিলাম। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় একজন পড়ে আছে । তাৎক্ষণিক বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাই। পরে আমরা তাঁর নাম জানতে পারি রমজান ওরফে পেট কাটা রমজান। তাঁর বাসা লালবাগে কিন্তু এখানে থাকতেন একটি মেসে। তাঁর বুকে গুলির চিহ্ন আছে। প্রাথমিকভাবে ধারণা করছি তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। পরে সুরতহাল প্রতিবেদন শেষে তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কামরাঙ্গীরচর