| |
               

মূল পাতা সারাদেশ জেলা আমেরিকায় মানুষ দিনে দুই বেলা ভাত খেতে পারে না : একরামুল করিম


আমেরিকায় মানুষ দিনে দুই বেলা ভাত খেতে পারে না : একরামুল করিম


রহমত নিউজ     09 October, 2023     11:39 AM    


নোয়াখালী-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেছেন, আমেরিকায় দুই থেকে আড়াই লাখ মানুষ ফুটপাতে, ভাঙা গাড়ির ভেতর ঘুমায়। অনেক মানুষ দিনে দুই বেলা ভাত খেতে পারে না। এগুলো আপনাদের নজরে আনা উচিত। শুধু আমাদের ওপর খবরদারি করেন।

রবিবার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কার্যালয় প্রাঙ্গণে এক বার্ষিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লার আনসার ও ভিডিপির পরিচালক ও রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান প্রমুখ।

উপস্থিত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের উদ্দেশে একরামুল করিম চৌধুরী বলেন, আপনাদের দুবেলা না খেয়ে থাকতে হয় না। ইউক্রেন–রাশিয়ার যুদ্ধের কারণে সারা বিশ্বে খাদ্যের হাহাকার। যুক্তরাষ্ট্রের দুই থেকে আড়াই লাখ লোক ফুটপাতে ঘুমায়। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা চেষ্টা করছেন এ দেশটাকে এগিয়ে নিতে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী নোয়াখালী সদর