| |
               

মূল পাতা সারাদেশ জেলা ভিসানীতি নিয়ে আমাদের ভাবনার কিছু নেই : কবির বিন আনোয়ার


ভিসানীতি নিয়ে আমাদের ভাবনার কিছু নেই : কবির বিন আনোয়ার


রহমত নিউজ     27 September, 2023     11:14 AM    


প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও আওয়ামী লীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার বলেছেন, ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হাতে-পায়ে ধরে হলেও ভোটকেন্দ্রে নিয়ে আসবো। জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি। কাকে যুক্তরাষ্ট্র তাদের দেশে আসতে দেবে কি দেবে না, সেটা একান্তই তাদের বিষয়। সেটা নিয়ে ভাবনার কী আছে? তাদের ভিসানীতি নিয়ে আমাদের ভাবনার কিছু নেই। জনগণের সাড়া না পেয়ে বিদেশনীতি আর ভিসানীতি নিয়ে বিএনপি ব্যস্ত। বিদেশিদের সহায়তায় তারা ক্ষমতায় যেতে চান। তাদের এ স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, আওয়ামী লীগের সদস্য সফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান প্রমুখ।

তথ্যপ্রযুক্তি আইনের প্রয়োগ প্রসঙ্গে কবির বিন আনোয়ার বলেন, সরকারবিরোধী প্রচারণা মানেই দেশবিরোধী প্রচারণা। দেশবিরোধী কার্যকলাপ রোধ করতে তো আইন প্রয়োগ করতে হবে। এখন সব পত্রিকায়ই অনলাইনে চলে গেছে। অনেকেই ছবি তুলে, ভিডিও করে, কার্টুন করে বিভিন্নভাবে অপপ্রচারও করছেন। গুজব সৃষ্টি করছেন। এসব রোধ করতেই তথ্যপ্রযুক্তি আইন ব্যবহার হচ্ছে। স্মার্ট বাংলাদেশ হচ্ছে ডিজিটাল বাংলাদেশের উন্নত একটি রূপ। স্মার্ট বাংলাদেশের প্রাথমিকভাবে চারটি বিষয় এসেছে, যেমন-স্মার্ট গভর্নর, স্মার্ট সিটিজেন, স্মার্ট সোসাইটি এবং স্মার্ট ইকোনমিক। আমরা দেশের প্রতিটি নাগরিককে স্মার্ট করে গড়ে তুলবো। আমাদের প্রতিটি জেলা কার্যালয়ে স্মার্ট কর্নার নির্মাণ করে আমাদের সন্তানদের প্রশিক্ষণ দেবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর লালমনিরহাট লালমনিরহাট সদর