| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আগামী কোনো কর্মসূচিতে পুলিশের অনুমতি নেব না : গয়েশ্বর


আগামী কোনো কর্মসূচিতে পুলিশের অনুমতি নেব না : গয়েশ্বর


রহমত নিউজ ডেস্ক     20 September, 2023     10:23 AM    


বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আগামী কোনো কর্মসূচির জন্য আর পুলিশের অনুমতি নেব না। জনগণের রাস্তায় জনগণ বসে থাকবে। কেউ উঠাতে পারবে না। স্বাধীনতার জন্য যুদ্ধ করেছি, আর এখন গণতন্ত্রের জন্য যুদ্ধ করছি। জনগণের টাকায় জনগণের বুকে আর একটি গুলিও চালাবেন না। জনগণ আমাদের সঙ্গে আছে, পুলিশ এসপি আমাদের কিছু লাগবে না।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গী কলেজ গেট চেয়ারম্যান বাড়ি রোডে সরকার পতনের এক দফা দাবিতে টানা ১৫ দিনের কর্মসূচির প্রথম দিন গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপত্বি করেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেনর সরকার এবং সঞ্চালনা করেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করীম রনি।

সমাবেশের প্রধান বক্তা বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধে মানুষ ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নেমেছিল। আজকে মানুষ ঐক্যবদ্ধভাবে আরেকটি যুদ্ধে নেমেছে। সেই যুদ্ধ মানুষের সাংবিধানিক, গণতান্ত্রিক, রাজনৈতিক অধিকার ফিরিয়ে পাওয়ার যুদ্ধ। বাংলাদেশের মানুষ আজ সিদ্ধান্ত নিয়েছে ফ্যাসিস্ট, অবৈধ দখলদার, অনির্বাচিত শেখ হাসিনাকে বিদায় দেওয়ার। এই সিদ্ধান্ত বাস্তবায়নে আজ লাখও জনতা মাঠে নেমেছে।

সমাবেশে  বক্তব্য রাখেন, বিএনপির  সাংগঠনিক সম্পাদক অ্যাডভোটে আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, কাজী সাইয়েদুল আলম বাবুল, ডা. মাজহারুল আলম, শ্রমিক দলের  কার্যকরি সভাপতি মো. সালাহ উদ্দিন সরকার, যুবদলের  সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু, অ্যাডভোকেট মেহেদি হাসান এলিস, অ্যাডভোকেট আব্দুস সালাম শামীম প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা উত্তর