| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে’


‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে’


রহমত নিউজ     31 August, 2023     09:55 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও  চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, আমরা এই সরকারকে বৈধ সরকার বলে মনে করি না। অবৈধ সরকারের অবৈধ সিদ্ধান্ত আমরা মেনে নিব না। বর্তমান সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীন ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচন দিতে হবে। নিরপেক্ষ জাতীয় নির্বাচন না দিলে এ দেশের ওলামাদের ঐক্যবদ্ধ থাকতেও আহ্বান জানান তিনি।

বুধবার (৩০ আগস্ট) বিকেলে কুষ্টিয়া শহরের পাবলিক লাইব্রেরি মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কুষ্টিয়া জেলা সভাপতি আহাম্মদ আলীর সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন, সংগঠনের নায়েবে আমির ও প্রেসিডিয়াম সদস্য হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মো. আরিফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মুফতী মানসুর আহমদ সাকী প্রমুখ।

চরমোনাই পীর বলেন, দিনের ভোট রাতে বাক্সে ভরে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। দুর্নীতির মাধ্যমে দেশের জনগণের ট্যাক্সের টাকা লুটপাট করে কানাডায় বেগমপাড়া তৈরি করেছে এই সরকারের নেতারা। এই দেশটা ধ্বংস হবে, ইসলাম ধ্বংস হবে, মানবতা বিপন্ন হবে আর আমরা বসে বসে দেখবো, এটা হতে পারে না। এসবের পরিবর্তন আমাদেরকেই করতে হবে। বৈধভাবে ক্ষমতায় এসে আওয়ামী লীগ সরকার নিজেরা নিজেদের মতো সংবিধান তৈরি করেছে, তাদের সুবিধা মতো বানানো সংবিধানে ভোট হবে, এটা আমরা মেনে নিব না। সরকারে থেকেই তারা নির্বাচন করতে চাই। তাদের বানানো সংবিধান আজকে মানুষের মধ্যে অশান্তি তৈরি করেছে। তাদের সংবিধানের মাধ্যমে বাংলাদেশের মধ্যে অশান্তির আগুন দাউ দাউ করে জ্বলছে। এই সংবিধান আমরা চাই না। এই অবৈধ সরকার আমরা চাই না, মানি না।বাংলাদেশের জনগণের ভোটাধিকার হরণ করে দিনের ভোট রাতে বাক্সের ভেতর ঢুকিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর