| |
               

মূল পাতা সারাদেশ আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে নারী এমপিকে লাঞ্ছিত করার অভিযোগ


আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে নারী এমপিকে লাঞ্ছিত করার অভিযোগ


রহমত নিউজ ডেস্ক     19 August, 2023     10:51 AM    


জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনের বিরুদ্ধে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় তাকে লাঞ্ছিত করা হয়। একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। 

জানা গেছে, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় জামালপুর-শেরপুরের সংরক্ষিত নারী আসনের এমপি হোসনে আরা জানান, উপজেলা আওয়ামী লীগের দলীয় অনুষ্ঠান ও কর্মসূচিতে তাকে দাওয়াত দেয়া হয় না। এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন। এ সময় অনুষ্ঠানে আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন এমপি হোসনে আরাকে লাঞ্ছিত করেন। এতে অনুষ্ঠান চলাকালে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন এমপি হোসনে আরা। 

পরে রাত ১০টার দিকে নিজ বাসায় জরুরি সংবাদ সম্মেলনে করে এমপি হোসনে আরাঅভিযোগ করেন বলেন, আমার নিজ এলাকা ইসলামপুরে দলীয় অনুষ্ঠানে আমাকে দাওয়াত দেওয়া হয় না। আমি সংসদ সদস্য হিসেবে দাওয়াত না পেলেও দলীয় কর্মী হিসেবে দাওয়াতের অধিকার রাখি। আজ দলীয় সভায় এসব কথা বলতে গেলে অকথ্যভাষায় গালিগালাজের পর আমার গায়ে হাত তুলেছে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন। আগেও সে আমার ওপর হামলা করেছিল।

এসব অভিযোগের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন বলেন,  এমপি হোসনে আরাকে কোনো ধরনের লাঞ্ছিত করার ঘটনা হয়নি। যেসব অভিযোগ করেছেন সেসব অভিযোগ মিথ্যা। তার সঙ্গে আমার কোনো ঘটনাই ঘটেনি।

এ বিষয়ে জানতে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খানের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার জন্য চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর