| |
               

মূল পাতা সারাদেশ মহানগর শেখ হাসিনা থাকাতে দেশের মানুষ আবার স্বপ্ন দেখছে : শামীম ওমসমান


শেখ হাসিনা থাকাতে দেশের মানুষ আবার স্বপ্ন দেখছে : শামীম ওমসমান


রহমত নিউজ     15 August, 2023     03:02 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, পঁচাত্তরের ১৫ আগস্টে একসঙ্গে ২৬ জনকে হত্যা করা হয়েছে। আল্লাহ তায়ালার অশেষ রহমত যে দুই (শেখ হাসিনা ও শেখ রেহানা) বোন সেদিন জার্মানিতে ছিলেন। সেদিন সমস্ত স্বপ্ন ধ্বংস করে দেওয়া হয়েছিল, আমরা স্বপ্ন দেখা ভুলে গিয়েছিলাম। আল্লাহ তায়ালার হুকুমে শেখ হাসিনা থাকাতে বাংলাদেশের মানুষ আবার স্বপ্ন দেখছে। স্বপ্ন বাস্তবায়ন করছে। বাংলাদেশের মানুষের সম্পদ শেখ হাসিনা। তিনি স্বপ্ন দেখান এবং স্বপ্ন বাস্তবায়ন করান। শোককে শক্তিতে রূপান্তরিত করে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাচ্ছেন। আমাদের সবার তার পেছনে দাঁড়ানো প্রয়োজন।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও শোক দিবস উপলক্ষে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

দেলাওয়ার হোসাইন সাঈদীকে চাঁদে দেখা গেছে এমন কথা বলে ২১ জন মানুষকে হত্যা করা হয়েছিল বলে মন্তব্য করে শামীম ওসমান বলেন, ‘যারা দেলাওয়ার হোসাইন সাঈদীকে চাঁদে দেখা গেছে বলে ইসলামকে ব্যবহার করে মানুষকে হত্যা করে, তাদের কাছে বেশি ভালো কিছু আশা করা যায় না। যারা ১৯৭১ সালে আমাদের ৩০ লাখ মানুষের রক্ত নেওয়ার জন্য পাকবাহিনীকে সাহায্য করেছে। পৃথিবীর এমন কোনো দেশ নাই যে দেশে স্বাধীনতার বিরোধিতা করে আবার রাজনীতির সুযোগ পায়। আমাদের দেশই একটা অভাগা দেশ। যেখানে ওরা এখানো কথা বলে যাচ্ছে আর আমাদের তরুণ সমাজ চুপ করে তাদের কথা শোনে। আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। আগামী দু-তিন মাস ওই খুনিরা অতীতে যেই ধরনের ঘটনা ঘটিয়েছে তার চেয়েও ভয়ংকর ধরনের ঘটনা তারা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে তারা ব্যর্থ রাষ্ট্র করার জন্য লন্ডন থেকে বসে এবং মৌলবাদী শক্তির উত্থানের জন্য যা যা কিছু পরিকল্পনা করার দরকার তারা তা করছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়গঞ্জ মহানগর