| |
               

মূল পাতা সারাদেশ ধর্ষণে ব্যর্থ হয়ে মাদরাসাছাত্রীর গলা কেটে দিলো বখাটে


সংগৃহীত ছবি

ধর্ষণে ব্যর্থ হয়ে মাদরাসাছাত্রীর গলা কেটে দিলো বখাটে


মফস্বল ডেস্ক     10 July, 2023     10:59 AM    


নীলফামারীর জলঢাকা উপজেলায় সপ্তম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গলা কেটে হত্যাচেষ্টা করেছে এক বখাটে।

সোমবার (১০ জুলাই) জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (৯ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভুক্তভোগী ছাত্রীর বাবা একজন কাটাপান ব্যবসায়ী। প্রতিদিনের মতো পাশের বাজারে দোকান করতে যান তিনি। পরে এই সুযোগে একই এলাকার এক বখাটে বাড়িতে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ব্যর্থ হয়ে তার গলা ও গাল কেটে দিয়ে পালিয়ে যায় ওই বখাটে।

এদিকে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চিকিৎসক ভুক্তভোগী ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

ওসি মোক্তারুল আলম জানান, রোববার রাতে ভুক্তভোগীর বাবা বাড়িতে না থাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফা মঞ্জুর ও ওসি মোক্তারুল আলম।

তিনি আরও জানান, ঘটনার তদন্তের সার্থে আসামির (বখাটের) নাম বলা যাচ্ছে না। বাদীর অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর নীলফামারী জলঢাকা