| |
               

মূল পাতা সারাদেশ জেলা জামালপুরের দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী খুন


জামালপুরের দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী খুন


ওসমান হারুনী     21 June, 2023     03:24 PM    


জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা বাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মন্টু মিয়া (৫২) নামে এক ব্যবসায়ী খুন হয়েছে।

মঙ্গলবার (২০জুন) রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মন্টু মিয়া শরিফপুর ইউনিয়নের বেড়াপাথালিয়া ফকিরবাড়ীর বাসিন্দা। সে ওই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

স্থানীয়রা জানায়, মন্টু মিয়ার গোদাশিমলা বাজারে বিকাশ, ফ্লেক্সিলোডের ব্যবসা ছিল। গত বৃহস্পতিবার (১৫জুন) রাত ১১টার দিকে দোকান বন্ধ করে সে বাড়ী ফিরছিলেন। ফেরার পথে রাস্তায় মুখোশধারী একটি দল তার উপর হামলা করে। তার কাছ থেকে নগদ দুই লক্ষ টাকা ছিনিয়ে নেয়। টাকা ছিনিয়ে নেয়ার সময় সন্ত্রাসীরা তার শরীরের নানাস্থানে ছুরিকাঘাত করে।

গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার (২০জুন) রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জামালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় জামালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  ইতিমধ্য ৩ জন কে আসামী গ্রেফতার ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর জামালপুর সদর