| |
               

মূল পাতা সারাদেশ জেলা নাদিমের পরিবারকে সবধরনের সহযোগিতা করা হবে : এমপি আজাদ


নাদিমের পরিবারকে সবধরনের সহযোগিতা করা হবে : এমপি আজাদ


ওসমান হারুনী     20 June, 2023     10:09 PM    


সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের পরিবারের পাশে থাকার কথা ব্যক্ত করে জামালপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি বলেছেন, নাদিমের পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে। নাদিমের হত্যাকারীদের আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি হবে। নাদিমের পরিবারের সবার প্রতি বিশেষভাবে নজর রাখতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদারসহ দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে নিলাক্ষিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামে সাংবাদিক নাদিমের বাড়িতে যান তিনি। পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং নাদিমের স্ত্রীর হাতে ১ লাখ টাকা তুলে দেন। এ সময় উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, ইউএনও লুৎফুন নাহার, সহকারী কমিশনার ভূমি আতাউর রাব্বী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহীনা বেগম,সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক আগা সাইমুম,প্রেসক্লাব সভাপতি এম শাহীন আল আমীনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন এমপি আবুল কালাম আজাদ। 

গত ১৪ জুন রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বাংলানিউজের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের বকশীগঞ্জ প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের ওপর হামলা করে সন্ত্রাসীরা। সাধুরপাড়া ইউপি’র চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃতে সন্ত্রাসীরা বকশীগঞ্জ সরকারি কলেজ মোড় এলাকায় মোটরসাইলের গতিরোধ করে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে ১০-১২ জন এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়। তাকে প্রথমে বকশীগঞ্জ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে অবস্থার অবনতি হলে পরের দিন সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ২০-২৫ জনের বিরুদ্ধে মামলা করেন। প্রধান আসামিসহ ১৩ জনকে  আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে বকশীগঞ্জ থানায় রিমান্ডে আনা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর বকশীগঞ্জ