| |
               

মূল পাতা সারাদেশ জামালপুরে সাংবাদিক নাদিমকে হত্যা ঘটনায় আটক ৬, দাফন সম্পন্ন


জামালপুরে সাংবাদিক নাদিমকে হত্যা ঘটনায় আটক ৬, দাফন সম্পন্ন


ওসমান হারুনী     16 June, 2023     04:30 PM    


জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসীরা বাংলানিউজের জেলা প্রতিনিধি  সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে এলোপাতারী পিটিয়ে, ইট দিয়ে থেতলে ও কুপিয়ে হত্যা ঘটনায় পুলিশ ৬জনকে আটক করেছে।

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় এ নির্মমতার ঘটনা ঘটে। শুক্রবার নিহত সাংবাদিক নাদিমে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।  নিহত পরিবারের চলছে শোকের মাতম।

নিহত পরিবারের অভিযোগ, সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক নাদিমের উপর বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বাহিনীর  ১০-১২জন সন্ত্রাসী বুধবার রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলা করে। হামলায় গুরুতর আহত সাংবাদিক নাদিমকে স্থানীয় লোকজন মৃতপ্রায় অবস্থায় উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং অবস্থার অবনতি ঘটলে রাত দেড়টার দিকে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। রাতেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে  চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৫জুন) দুপুরে তার করুণ মৃত্যু ঘটে। নিহত সাংবাদিক নাদিমের নামাজে জানাজা শেষে শুক্রবার সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বক্শীগঞ্জ থানা অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, সিসিটিভি ফুটেজ দেখে হত্যাকারীদের চিহ্নিত করেছে পুলিশ। তাদের মধ্যে ৬জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর বকশীগঞ্জ