| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলার কর্মী সম্মেলন অনুষ্ঠিত


বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলার কর্মী সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি     15 June, 2023     08:24 PM    


যুগশ্রেষ্ঠ বুযুর্গ হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহহি আলাইহি প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ১১টায় ফেনী তাকিয়া রোড মসজিদে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ফেনী জেলার বিগত কমিটি বিলুপ্ত করে মাওলানা ইউসুফ গাজীকে জেলার আমীর, মাওলানা জয়নাল আবেদীনকে সেক্রেটারি, মাওলানা আলাউদ্দিন নূরীকে সাংগঠনিক সম্পাদক ও মাওলানা শহিদুল্লাহকে দপ্তর সম্পাদক করে ৪০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। একই সময় ছাগলনাইয়া, পরশুরাম, ফুলগাজী, দাগুনভুইয়া ও সোনাগাজী থানারও ২০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী। নেতৃদ্বয় কর্মীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

এছাড়া সম্মেলনে আরও বক্তব্য দেন- কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক ও ফেনী জেলার  প্রচার সম্পাদক মুফতি কামরুল ইসলাম, ফেনী জেলার নব নির্বাচিত আমীর মাওলানা ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক মুফতি আলাউদ্দিন নূরী, সেক্রেটারি মাওলানা জয়নাল আবেদীন, ফেনী জেলার সম্মানিত উপদেষ্টা মাওলানা আনোয়ার উল্লাহ ভুঁইয়া সহ জেলা ও উপজেলার অনেক নেতৃবৃন্দ।

দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে খেলাফত আন্দোলন অন্যান্য প্রচলিত রাজনৈতিক দলের মতো নয়। এটি আল্লাহ তা'আলার পক্ষ থেকে আদেশ প্রাপ্ত একটি আদর্শবান দল। যার প্রতিষ্ঠার একমাত্র উদ্দেশ্য হচ্ছে, আল্লাহর জমিনে আল্লাহর হুকুম বাস্তবায়ন করা। একজন নিষ্ঠাবান কর্মী হয়ে আমরা এই আন্দোলনের সাথে শরীক থাকতে পারলে হযরতের ভবিষ্যদ্বাণী অনুযায়ী ইমাম মাহদী আলাইহিস সালামের সৈনিকদের সাথে সম্পৃক্ত হওয়ার সৌভাগ্য অর্জন করতে পারব। সর্বশেষ তিনি উপস্থিত নেতা কর্মীদেরকে খেলাফত আন্দোলনের কাজকে অতীতের চেয়ে আরো বেগবান করার জন্য উদ্বুদ্ধ করেন।