| |
               

মূল পাতা সারাদেশ জেলা মেলান্দহে স্ত্রীর মর্যাদা পেতে যুবলীগ নেতার বাড়িতে নারীর অনশন


মেলান্দহে স্ত্রীর মর্যাদা পেতে যুবলীগ নেতার বাড়িতে নারীর অনশন


রহমত নিউজ ডেস্ক     13 June, 2023     08:49 AM    


জামালপুরের মেলান্দহে স্ত্রীর মর্যাদা পেতে যুবলীগ নেতার বাড়িতে অনশন করেছেন এক নারী।

সোমবার (১২ জুন) বেলা ১২টার দিকে হাজরাবাড়ী পৌরসভার কড়ইচড়া এলাকায় যুবলীগ নেতা মুজিবুল হাসান শামীম হাজারীর (৩৭) বাড়িতে অনশন শুরু করে ওই নারী। শামীম হাজারী হাজরাবাড়ি পৌর যুবলীগের সহ-সভাপতি। অনশনে থাকা নারী হাজরাবাড়ী পৌরসভার ঢালুয়াবাড়ি গ্রামের বাসিন্দা। 

ওই নারী বলেন, প্রায় একবছর আগে শামীম হাজারীর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে মিথ্যা প্রলোভন দেখিয়ে আমাকে ঢাকায় নিয়ে গিয়ে মসজিদের ইমামের মাধ্যমে বিয়ে করি। বিয়ের পর জামালপুর পৌরসভার নতুন হাইস্কুল মোড়ে একটি ভাড়া বাসায় দীর্ঘদিন আমরা এক সঙ্গে থাকি। মাঝে মধ্যে শামীম হাজারী এসে আমার ভাড়া বাসায় থাকতেন। আমার এর আগে বিয়ে হয়েছিল। শামীম হাজারীর কথায় আমি ওই স্বামীকে তালাক দিয়ে চলে এসেছি। একপর্যায়ে আমি কাবিন করার জন্য তাকে চাপ প্রয়োগ করলে তিনি আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। তাকে না পেয়ে শামীম হাজারীর বাড়িতে যাই। গিয়ে দেখি তার ঘর তালাবদ্ধ। আমার আসার খবর পেয়ে তারা সবাই পালিয়ে যায়। আমি সোমবার সকাল ১২টার দিকে স্ত্রীর মর্যাদা পেতে তাদের বাসায় এলে তার চাচাতো বোন হ্যাপি ও সেতু গিয়ে আমাকে তিনতলা থেকে টেনে হিচড়ে বাসা থেকে বের করে দেয়। একপর্যায়ে আমাকে মারধরও করে। শামীম হাজারী যদি এখন আমাকে স্ত্রীর মর্যাদা না দেয় তাহলে আমার আত্মহত্যা হত্যা ছাড়া কোনো পথ থাকবে না।

অভিযোগ প্রসঙ্গে শামীম হাজারী বলেন, এই মেয়ের আগে দুটি বিয়ে হয়েছিল। তার চাচাতো ভাই শেখ রানা আমার দোকান ঘর ভাড়া চেয়েছিল আমি দেয়নি। এজন্য আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যেই এসব রটনা হচ্ছে। 

হাজরাবাড়ী পৌর যুবলীগের সভাপতি রোহান শাহ রেজা বলেন, আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি অবহিত হয়েছি। শামীম হাজারী যেহেতু পৌর যুবলীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছে। যদি তিনি কোনো অনৈতিক কাজে জড়িত থাকে এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন বাঘা বলেন, যদি কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গের মত কোনো অপরাধ করে থাকে তা যদি প্রমাণিত হয় দল অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবে।

মেলান্দহ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর মেলান্দহ