| |
               

মূল পাতা সারাদেশ মহানগর গাজীপুরে আমরা বিশ্বাসঘাতকদের কারণে হেরেছি : নাছিম


গাজীপুরে আমরা বিশ্বাসঘাতকদের কারণে হেরেছি : নাছিম


রহমত নিউজ ডেস্ক     30 May, 2023     08:35 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, গাজীপুর সিটি নির্বাচন থেকে আমরা শিক্ষা নিয়েছি। আমাদের আরও কিছু জানার আছে, অনেক কিছু বুঝতেও বাকি আছি। আমরা তথ্য-উপাত্ত সংগ্রহ করছি। আমরা জানি, এই নির্বাচনে জনগণ আমাদের ভোট দিয়েছে। আমরা জনগণের ভোটে হারি নাই, আমরা হেরেছি ষড়যন্ত্রের কাছে। আমরা বিশ্বাসঘাতকদের কারণে হেরেছি।

আজ (৩০ মে) মঙ্গলবার বিকালে বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বরিশাল জেলা ও মহানগর, ঝালকাঠি, পিরোজপুর, পটুয়াখালী, বরগুনা ও ভোলা জেলা যুবলীগের নেতাকর্মীদের সমন্বয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করার লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

নাছিম বলেন, আমরা গাজীপুর থেকে সতর্ক হয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নতুন করে, নতুন উদ্যমে নির্বাচনী কৌশল পাল্টে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানুষের কাছে যাবে। মানুষের কাছে গিয়ে আমরা ভোট ভিক্ষা করব। যতবার যাওয়ার প্রয়োজন আমরা যাব, যেন ভোটাররা বিরক্ত হয়ে বলে, তোমরা আর এসো না। আমরা তোমাদের নৌকা মার্কায় খোকন সেরনিয়াবাতকে ভোট দেবো। আর তখনই আমাদের যাওয়া বন্ধ হবে। গাজীপুরের নির্বাচনের পরাজয়ের মধ্য দিয়ে আমাদের কোনো ক্ষতি হয়নি, আমাদের ক্ষতি হয়েছে- একজন মেয়রকে আমরা হারিয়েছি। কিন্তু আমরা অনেক বেইমান-বিশ্বাসঘাতকদের চিনতে পেরেছি। আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে শেখ হাসিনার আওয়ামী লীগে বিশ্বাসঘাতকদের কোনো জায়গা হবে না। কারণ ঘরের শত্রু বিভীষণ। ঘরে শত্রু রেখে লড়াই করা যায় না। ঘরে শত্রু রেখে, বিশ্বাসঘাতক রেখে আমরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট আমাদের মহান নেতাকে হারিয়েছি। আমরা আর কাউকে হারাতে চাই না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগে কোনো বিভেদ নেই, আমরা ঘরে-বাইরে এক ও অভিন্ন আছি, আমাদের মাঝে কোনো বিভেদ নেই। বরিশালের সকল পর্যায়ের আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষের দ্বারে দ্বারে ভোট চাইছেন। আমাদের শপথ নিতে হবে, আমাদের আল্লাহ ও নবিজির নামে এই বলে শপথ নিতে হবে যে, বিশ্বাসঘাতকদের বিপক্ষে আমরা সবসময় সোচ্চার থাকব, ঐক্যবদ্ধ থাকব। যে কোনো মূল্যে বিশ্বাসঘাতকদের দাঁতভাঙা জবাব আমরা বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে দিতে চাই। সেলফি তুলে আর ছবি তুলে, ভোটারদের কাছে ৫ জন গিয়ে স্লোগান দিয়ে অথবা শ্লোগানের ভয়েস মেসেজ সংগ্রহ করে নেতাদের কাছে পাঠিয়ে কোনো লাভ নেই। খোকন সেরনিয়াবাত বিজয়ী হলে অনুন্নত ওয়ার্ডগুলোসহ গোটা বরিশালের উন্নয়ন করা হবে, শেখ হাসিনার নেতৃত্বে দেশের গ্রামগুলো শহরে রূপান্তরিত হয়েছে। এবার আমরা বরিশাল শহরকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল