| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি ক্ষমতায় গেলে তারেক জিয়া মানুষ হত্যা করবে : এমপি একরাম


বিএনপি ক্ষমতায় গেলে তারেক জিয়া মানুষ হত্যা করবে : এমপি একরাম


রহমত নিউজ ডেস্ক     02 May, 2023     09:48 PM    


নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে গেছে। ক্ষমতায় গেলে তারেক জিয়া মানুষ হত্যা করবে। আমাদেরও জবাই করবে।

আজ (২ মে) মঙ্গলবার দুপুরে সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আন্ডারচর ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় সদর উপজেলার চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা জজকোর্টের পিপি অ্যাডভোকেট গুলজার আহম্মেদ জুয়েল, আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফেরদৌসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একরামুল করিম বলেন, লন্ডন থেকে বিএনপি পরিচালিত হচ্ছে। ক্ষমতায় আসতে তারা অস্থির হয়ে আছে। আমরা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দিতে পারবো। শেখ হাসিনা জয় লাভ করলে দেশ ভালো থাকবে এবং আমরা সবাই ভালো থাকতে পারবো। তৃণমূলে যার অবস্থান ভালো সেই হলো নেতা-কর্মীদের কাছের। অনেকেই এমপি হওয়ার স্বপ্ন দেখছেন কিন্তু তৃণমূলের সঙ্গে যোগাযোগ নেই। তারা মনে করেন পত্রিকায় নাম উঠলেই এমপি হওয়া যায়। আসলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করবেন তাকেই নৌকা দিবেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী নোয়াখালী সদর