| |
               

মূল পাতা সারাদেশ জেলা শ্রীমঙ্গলে ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত ১, গুরুতর আহত ১


শ্রীমঙ্গলে ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত ১, গুরুতর আহত ১


এহসান বিন মুজাহির     23 April, 2023     05:58 PM    


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত হয়েছেন একজন এবং আরো একজনের অবস্থা গুরুতর খারাপ।

রবিবার (২৩ এপ্রিল) সকালে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের লালবাগ এলাকার রিয়াজ উদ্দিন বজ্রপাতে নিহত হয়েছেন একই এলাকার হায়দার মিয়া নামের আরেকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, হাইল হাওরে ধান কাটতে গিয়ে নিহত হয়েছেন রিয়াজ উদ্দিন (৩২)। তিনি শ্রীমঙ্গল লালবাগ আবাসিক এলাকার মবত মিয়ার ছেলে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমার্জেন্সি বিভাগে দায়িত্বরত চিকিৎসক, মেডিকেল অফিসার ডা. অজন্তা দেবি বলেন, রোববার সকালে বজ্রপাতে নিহত এক ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। হাসপাতালে আসার আগেই তিনি মৃত্যুবরণ করেছেন। ব্রজ্রপাতে গুরুতর আহত অন্য আরেকজন রোগীকে হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করেছি। এ ব্যাপারে 

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মিঠুন জানান, বজ্রপাতে নিহত ব্যক্তির ভাইয়ের সাথে আমি মুঠোফোনে কথা বলেছি এবং নিহত ব্যক্তির দাফনের জন্য তাৎক্ষণিক আমি সরকারের পক্ষ থেকে ২০ হাজার টাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার-কে দিয়ে পাঠিয়েছি, সদর ইউপি চেয়ারমানও নিহতের বাড়িতে রয়েছেন। এছাড়া মৌলভীবাজারে চিকিৎসাধীন আহত আরেক রোগীকে সরকারের পক্ষ থেকে চিকিৎসা বাবত তাৎক্ষণিত ১০ হাজার টাকা দিয়েছি এবং পরবর্তীতে উপজেলা চেয়ারমানসহ আমরা এ বিষয়ে আরো সহযোগিতা পৌঁছে দিবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল