| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি অর্থনৈতিকভাবে দেশ কঠিন পরিস্থিতির মধ্যে রয়েছে : নোমান


অর্থনৈতিকভাবে দেশ কঠিন পরিস্থিতির মধ্যে রয়েছে : নোমান


রহমত নিউজ ডেস্ক     19 March, 2023     03:30 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বাংলাদেশের অধিকাংশ মানুষ এখনও না খেয়ে থাকে। যেভাবে মুক্তিযোদ্ধারা আন্দোলন করে দেশ স্বাধীন করেছে। আরেকটি কঠিন আন্দোলন করে এদেশের মানুষ সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে চায়। লড়াই করে মুক্তিযুদ্ধ করে যেভাবে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি আবারও লড়াই করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

আজ (১৯ মার্চ) রবিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, ঢাকার সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গণি চৌধুরী, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন, জিনাফ সভাপতি মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

নোমান বলেন, মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিল সোনার বাংলাদেশ গড়ার জন্য। কিন্তু আজ রক্ষকরা ভক্ষক হয়ে গেছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এদেশে সাধারণ জনগণ সেই রক্ষকদের বিচার চাই। তাই আমরা দেশের জনগণকে সাথে নিয়ে এই ভক্ষকদের বিচার করতে চাই। বর্তমানে দেশের জনগণ চায় ছোট বড় যে সকল সংগঠন সভা সমাবেশ করছে তারা একটি আন্দোলন চায়। সেই আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে উৎখাত করতে চায়। আমাদের লক্ষ্য একটাই জনতার ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেওয়া। সেই লক্ষ্যে আমরা কাজ করছি আন্দোলন করছি। এই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।