| |
               

মূল পাতা সারাদেশ জেলা শ্রীমঙ্গলে এম এসবি ইসলামিক সেন্টারের বার্ষিক পুরস্কার বিতরণ


শ্রীমঙ্গলে এম এসবি ইসলামিক সেন্টারের বার্ষিক পুরস্কার বিতরণ


এহসান বিন মুজাহির     15 March, 2023     06:45 PM    


মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরতলীর দক্ষিণ মুসলিমবাগ আবাসিক এলাকায় অবস্থিত এম এস বি ইসলামিক সেন্টারের উদ্যোগে অভিভাবক সমাবেশ, পরীক্ষার ফলাফল প্রকাশ ও বার্ষিক পুরস্কার বিতরণ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ (১৫ মার্চ) বুধবার দুপুরে এমএসবি সেন্টার প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এম এসবি ইসলামিক সেন্টারের প্রিন্সিপাল হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গলের ৬ নং আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন (জহর)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশবাংলার স্পেশাল রিপোর্টার লেখক-কলামিস্ট ইসমাইল মাহমুদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক লেখক-কলামিস্ট মুফতি মোঃ এহসানুল হক, সিলেটের কুইন্স টাওয়ার প্রাইভেট লিমিটেডের ম্যানেজার মোঃ গিয়াস উদ্দিন  আখাউড়া ও ব্রাক্ষণবাড়িয়া মা মেডিসিনের সিইও মোঃ জাকির হোসেন, বাইতুল ফালাহ মসজিদ কমিটির সভাপতি শামছুল ইসলাম, শেখ মোঃ শাহিন আলম এবং কাকিয়া ছড়া চা বাগান মসজিদের ইমাম মাওলানা নোমান আহমদ। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা শাহ আলম, হাফেজ মাওলানা ইমরান আহমদ এবং হাফেজ আব্দুল হাকিম।

পুরস্কার বিতরণ শেষে এম এস বি ইসলামিক সেন্টারের প্রতিষ্ঠাতা এবং এম এস বি ফাউন্ডেশন এর চেয়ারম্যান মরহুম আলহাজ্ব শামছুর রহমান শাহনুর চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, এমএসবি ইসলামিক সেন্টারের শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দকে এম এসবি ইসলামিক সেন্টারের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন প্রতিষ্ঠানের প্রিন্সিপালসহ সহকারী শিক্ষকরা এবং পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারকসহ শিক্ষকদের সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

প্রসঙ্গত, প্রতিষ্ঠানটি ২০০৪ সালে প্রতিষ্ঠালাভ করে এলাকায় দ্বীন শিক্ষার আলো বিস্তারে বিশাল ভূমিকা রেখে চলেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল