| |
               

মূল পাতা আরো চাকরি ঢাকার মীরবাগের জামিয়া দারুস্ সুন্নাহে জরুরি ভিত্তিতে মুদাররিস নিয়োগ


ঢাকার মীরবাগের জামিয়া দারুস্ সুন্নাহে জরুরি ভিত্তিতে মুদাররিস নিয়োগ


রহমত নিউজ ডেস্ক     15 March, 2023     08:23 PM    


রাজধানী ঢাকার হাতিরঝিল থানাধীন মীরবাগে অবস্থিত জামিয়া দারুস্ সুন্নাহ ক্বাওমিয়ায় জরুরি ভিত্তিতে কিতাব বিভাগে একজন অভিজ্ঞ নাযেমে তা'লীমাত ও দু’জন যোগ্য, দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন আবাসিক শিক্ষক নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা : দেশের যে কোন স্বনামধন্য ক্বাওমি মাদরাসা হতে দাওরায়ে হাদিসে প্রথম বিভাগে উত্তীর্ণ হতে হবে। (মুমতায ও সিরিয়াল প্রাপ্তদের অগ্রাধিকার থাকবে)

অভিজ্ঞতা : দাওরায়ে হাদীস পর্যন্ত কিতাবাদী পড়ানোর যোগ্যতা সম্পন্ন ও শিক্ষকতা পেশায় কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞ হতে হবে। (মুহাদ্দিস হলে অগ্রাধিকার থাকবে) নাযেমে তা'লীমাতের জন্য উক্ত পদে কমপক্ষে ৩ বছর দায়িত্ব পালনের অভিজ্ঞতা থাকতে হবে এবং কম্পিউটারে পারদর্শী হতে হবে।

পদ সংখ্যা : ৩ জন। (বেতন আলোচনা সাপেক্ষে)

আবেদন সংক্রান্ত শর্তাবলী : আবেদনকারীকে সভাপতি/ সাধারণ সম্পাদক বরাবর লিখিত আবেদনপত্র ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, বায়োডাটা, পাসপোর্ট সাইজ ২ কপি ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ফোন নম্বর ও ই-মেইল সহ জামিয়া দারুস্ সুন্নাহর অফিস কক্ষে অথবা লেটারবক্সে জমা দেয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আবেদন পাঠানোর শেষ তারিখ : ২০ মার্চ ২০২৩

আবেদন পাঠানোর ঠিকানা : জামিয়া দারুস্ সুন্নাহ ক্বাওমিয়া মাদরাসা ও ইয়াতীমখানা, ১/১/এ মীরবাগ, হাতিরঝিল, ঢাকা-১২১৭। বিশেষ প্রয়োজনে : 01680-118732, 01781-113635