| |
               

মূল পাতা সারাদেশ জেলা চালককে খুন করে ইজিবাইক নিয়ে পালানোর সময় আটক ৩


চালককে খুন করে ইজিবাইক নিয়ে পালানোর সময় আটক ৩


মফস্বল ডেস্ক     12 March, 2023     11:58 AM    


নারায়ণগঞ্জের ফতুল্লায় এক ব্যক্তিকে খুন করে ইজিবাইক নিয়ে পালানোর সময় তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার (১২ মার্চ) ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোরে ফতুল্লার চর কাশিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তিরা হলেন, আমিন (২৩), মাহবুব (২৪) ও কাউছার (২২)। তারা একই মালিকের ইজিবাইকচালক।

নিহত ব্যক্তি নোয়াখালীর কমলনগর থানার কালকিনি গ্রামের মৃত. আলী হোসেনের ছেলে ইউসুফ (৪০)। তিনি ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার সুমনের ইজিবাইক ভাড়ায় চালাতেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, রোববার ভোরে এসআই আনোয়ার হোসেন ফোর্স নিয়ে কাশিপুর এলাকায় রাত্রীকালীন ডিউটি করছিলেন। এ সময় তিন ব্যক্তি একটি ব্যাটারিচালিত ইজিবাইক ধাক্কা দিয়ে ঠেলে নেওয়ার সময় পুলিশের সন্দেহ হয়। কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় একপর্যায়ে তাদের মহাজনকে ডাকতে বলা হয়। কিছুক্ষণ পর তাদের মহাজন সুমন এসে জানান, এই তিনজন তার গাড়ি চালান তবে এই গাড়ি নয়।

তিনি আরও জানান, তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, চালককে খুন করে চর কাশিপুর সড়কের পাশে ফেলে রেখে এসেছেন। পরে আটক তিনজনের দেখানো স্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ ফতুল্লা