| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রবাসীর মৃত্যু


প্রতীকী ছবি

রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রবাসীর মৃত্যু


রহমত নিউজ     05 March, 2023     08:36 AM    


রাজধানীতে ট্রেনের ধাক্কায় সাহাবুদ্দিন (৬৫) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর মালিবাগে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

মৃত সাহাবুদ্দিনের ভাগিনা মাহমুদুল হাসান নাফিজ জানান, মামা সৌদি প্রবাসী। সেখানে থেকে দেশে খেজুরের ব্যবসা করতেন। গত ফেব্রুয়ারি মাসে তিনি দেশে আসেন। উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোডে নিজের বাসায় থাকতেন।

তিনি জানান, শনিবার সকালে মামা-ভাগিনা নিজেদের প্রাইভেটকার নিয়ে ব্যবসায়িক কাজে বের হন। রাতে মালিবাগ গুলবাগে গাড়ি থেকে নেমে রেললাইনে দাঁড়িয়ে এক বন্ধুর সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন সাহাবুদ্দিন। এ সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। পথচারীরা দ্রুত ঢাকা মেডিকেলে ভর্তি করান সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাহাবুদ্দিনের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়। স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েকে নিয়ে উত্তরার বাসায় থাকতেন। চলতি মাসের শেষের দিকে আবার সৌদি আরব যাওয়ার কথা ছিল তার।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি জানিয়ে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা