| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘বর্তমান সরকার সঠিক পরিকল্পনা অনুযায়ী দেশ পরিচালনা করছে’


‘বর্তমান সরকার সঠিক পরিকল্পনা অনুযায়ী দেশ পরিচালনা করছে’


রহমত নিউজ ডেস্ক     03 March, 2023     08:57 PM    


পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সঠিক পরিকল্পনা অনুযায়ী দেশ পরিচালনা করছে। বিগত সরকারগুলোর সময় দেশে সঠিক কোন পরিকল্পনা ছিল না। পরিকল্পনা না থাকলে কোন জাতির কাঙ্খিত উন্নয়ন হতে পারে না। বর্তমান সরকারের স্বপ্ন ছিল ডিজিটাল বাংলাদেশের। সে কাজ শেষ করে এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে। পরিকল্পনা অনুযায়ী কাজ করায় বাংলাদেশ এখন বিশ্বে মাথা উচুঁ করে চলছে।

আজ (৩ মার্চ) শুক্রবার বিকালে ক্ষেতলাল সাঈদ আলতাফুন্নেছা সরকারি কলেজ মাঠে জয়পুরহাট জেলার সার্বিক শিক্ষার মানোন্নয়ন ও মানসম্মত শিক্ষা নিশ্চিতকল্পে শিক্ষকদের নিয়ে শিক্ষকদের অংশগ্রহণে দু’দিন ব্যাপী বঙ্গবন্ধু শিক্ষক সমাবেশের উদ্বোধনীতে তিনি একথা বলেন।

জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের সভাপতিত্বে  অনুষ্ঠানে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. হাবিবুর রহমান, জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, আক্কেলপুর উপজেলা চেয়ারমান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন । স্বাগত বক্তব্য দেন বঙ্গবন্ধু শিক্ষক সমাবেশ আয়োজক কমিটির আহবায়ক  মো. তোফাজ্জল হোসেন। অনুষ্ঠানে কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলার প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, সমমান মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত প্রায় তিন হাজার শিক্ষক-শিক্ষিকা দ’ুদিন ব্যাপী এই বঙ্গবন্ধু শিক্ষক সমাবেশে অংশগ্রহণ করছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী জয়পুরহাট ক্ষেতলাল