| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সরকার হটাতে আন্দোলনের কোনো বিকল্প নেই : গয়েশ্বর


সরকার হটাতে আন্দোলনের কোনো বিকল্প নেই : গয়েশ্বর


  23 January, 2023     10:42 PM    


রহমত নিউজ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ক্ষমতাসীনদের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠ। মানুষকে রক্ষায় সরকার হটাতে আন্দোলনের কোনো বিকল্প নেই।

আজ (২৩ জানুয়ারি) সোমবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাপান বিএনপির উদ্যোগে আয়োজিত গরীব ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাপান বিএনপির সভাপতি মীর রেজাউল করিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা রিয়াজ উদ্দিন নসু, কাজী রওনকুল ইসলাম টিপু, যুবদলের গোলাম মওলা শাহীনসহ প্রমুখ। 

গয়েশ্বর রায় বলেন, বর্তমান সরকার দেশে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। মানুষের কথা বলার কোনো অধিকার নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। দুর্নীতিতে এই সরকার শীর্ষে। জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। এই অবৈধ সরকারের হাত থেকে দেশের মানুষকে রক্ষা করতে হলে এদেরকে বিদায় করতে হবে। এজন্য আন্দোলনের কোনো বিকল্প নেই। জাতি-ধর্ম-বর্ণ-দল-মত নির্বিশেষে সকলকে একত্রিত হয়ে এদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনেই এই সরকারকে বিদায় করতে হবে।