| |
               

মূল পাতা সারাদেশ জেলা উকিল আবদুস সাত্তারকে জয়ী করতে আ'লীগ কাজ করবে


উকিল আবদুস সাত্তারকে জয়ী করতে আ'লীগ কাজ করবে


  23 January, 2023     10:45 PM    


রহমত নিউজ

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে জয়ী করতে নিজেদের নেতাকর্মীকে মাঠে কাজ করার নির্দেশনা দিয়েছে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ।

সোমবার (২৩ জানুয়ারি) আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ট্রেনিং সেন্টারে সংসদ থেকে সদ্য পদত্যাগী ও বিএনপি থেকে বহিষ্কৃত বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুস সাত্তারের সমর্থনে কর্মিসভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আব্দুস সাত্তারের সমর্থনে মাঠে কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীর নির্দেশনা দেন দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আহমদ হোসেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার। সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি তাজ মো. ইয়াছিন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেও প্রত্যাহার করা মঈন উদ্দিন মইন, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, অ্যাডভোকেট কামরুজ্জামান আনসারি, আবদুল হান্নান রতন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাছের আহমেদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আহমদ হোসেন বলেন, এ নির্বাচন আওয়ামী লীগের জন্য একটি চ্যালেঞ্জ। উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে নির্বাচনে পাস করানোর জন্য আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে সব বিভেদ ভুলে মাঠে কাজ করতে হবে। প্রতিটি ভোটকেন্দ্রে নিশ্চিত করতে হবে প্রচুর ভোটারের উপস্থিতি। এ নির্বাচনে জয়লাভের মাধ্যমে বিএনপির রাজনৈতিক দেউলিয়াপনা দেশ-বিদেশে প্রমাণ করতে হবে।

সভায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি (সদ্য বহিষ্কৃত) ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদকে শক্ত প্রতিদ্বন্দ্বী এবং তাঁকে নির্বাচন থেকে বিরত রাখার উদ্যোগ নিতে আওয়ামী লীগ নেতাকর্মীরা দাবি জানান। জবাবে আহমদ হোসেন বলেন, নির্বাচনে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোনো প্রার্থী শক্তিশালী নয়। এ নির্বাচনে উকিল আবদুস সাত্তার ভূঁইয়া পাস করলে আগামী নির্বাচনে তিনি যাতে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন পান তার জন্য দলীয় ফোরামে আলোচনা করবেন বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

এদিকে এ উপনির্বাচনে প্রার্থী হওয়া অন্যরাও জোর প্রচার চালিয়ে যাচ্ছেন। স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফ আহমেদ সরাইল উপজেলার অরুয়াইল, আশুগঞ্জের মৈশাইর, বাহাদুরপুরসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবদুল হামিদ ভাসানীর সমর্থনে এ দিন দলের কেন্দ্রীয় নেতাদের একটি টিম সরাইল-আশুগঞ্জে প্রচার চালায়। জাকের পার্টি মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল এ দিন আশুগঞ্জের মেঘনাতীরের লালপুর গ্রাম এবং পার্শ্ববর্তী খোলাপাড়া গ্রামে গণসংযোগ করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ