| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ‘বাপকে খুন করার পরও প্রয়োজন হলে আ’লীগ ছেলেকেই মাথায় তুলে নেয়’


‘বাপকে খুন করার পরও প্রয়োজন হলে আ’লীগ ছেলেকেই মাথায় তুলে নেয়’


রহমত নিউজ ডেস্ক     21 January, 2023     11:33 AM    


কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, আওয়ামী লীগ এমন একটি দল, বাপকে খুন করার পরও প্রয়োজন হলে ছেলেকেই মাথায় তুলে নেয়।

শুক্রবার (২০ জানুয়ারি)  দুপুরে সখীপুর আবাসিক মহিলা কলেজ মাঠে টাঙ্গাইল-৮ আসনের সাবেক এমপি কৃষিবিদ শওকত মোমেন শাহজাহানের স্মরণসভায় তিনি এসব কথা বলেন। সখীপুর আবাসিক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস এম জাকির হোসেনের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য দেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত শিকদার, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, ইউএনও ফারজানা আলম প্রমুখ।

কাদের সিদ্দিকী বলেন, সরকারের পক্ষ থেকে দেশজুড়ে বাধা না দেওয়া হলে বিএনপির গণসমাবেশগুলোতে অর্ধেক লোকজন হতো। বিএনপির গণসমাবেশে এত জনসমাগম সরকারের কারণেই হয়েছে। বাধা দিয়ে তিন ঘণ্টার সমাবেশ ৩০ থেকে ৫০ ঘণ্টা দীর্ঘ করা হয়েছে। এসব না করলে ৮ থেকে ১০টা সমাবেশ করতে গিয়ে বিএনপি নিজেরাই মারামারি করত।

শাজাহান খান ও হাসানুল হক ইনুর নাম উল্লেখ করে কাদের সিদ্দিকী বলেন, তাঁদের আওয়ামী লীগে কিংবা জোটে আনায় কী লাভ হয়েছে? আপনাদের চোখে লাভজনক মনে হতে পারে। কিন্তু আমি মনে করি না। ছাত্রজীবনে ছাত্রলীগ এবং মৃত্যুর আগ পর্যন্ত শওকত মোমেন শাহজাহান আওয়ামী লীগের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি আপাদমস্তক রাজনীতিক ছিলেন।'