| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ জনগণ চাইলে আছি, না চাইলে নেই : ওবায়দুল কাদের


ফাইল ছবি

জনগণ চাইলে আছি, না চাইলে নেই : ওবায়দুল কাদের


রহমত নিউজ     05 January, 2023     04:12 PM    


‘জনগণ চাইলে আছি, না চাইলে নেই’ মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার এখন ডেড ইস্যু। এটা নিয়ে হাঁকডাক কেউ পছন্দ করে না। রংপুরে আমাদের শোচনীয় পরাজয় আমরা মেনে নিয়েছি। সরকারের পরিবর্তন চাইলে নির্বাচন করুন।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজধানীর সড়ক ভবন মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় সড়ক ও জনপথ প্রকৌশল সমিতির ৩০তম সম্মেলন উদ্বোধন করেন মন্ত্রী।বি

এনপি নেতাদের আন্দলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেছেন, আমরা হাঁকডাক, হুমকি-ধমকি ভয় করি না। শেখ হাসিনাও ভয় পান না। শেখ হাসিনা আল্লাহপাক ছাড়া কাউকে ভয় পান না।

তিনি বলেন, বিএনপির আন্দোলন অশ্বডিম্বের মতো। ৩০ ডিসেম্বর বিএনপি ঘোড়ার ডিম পেড়েছে, সামনেও একই হবে।

সেতুমন্ত্রী বলেন, বিরোধীদল শক্তিশালী হলে গণতন্ত্রও শক্তিশালী হয়। তবে বিরোধিতার নামে জ্বালাও-পোড়াও কোনো গণতন্ত্র নয়। বিরোধী দলের শান্তিপূর্ণ আন্দোলনকে সাধুবাদ জানাই।

প্রয়োজন ছাড়া বিদেশ সফর না করার পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, কিছু মানুষ টাকা ছাড়া কিছু বোঝে না। তাদের আরও টাকা দরকার। কেউ কেউ কষ্টের টাকা বিদেশে পাচার করেছে। দেশ উন্নত করতে দুর্নীতি ও টাকা পাচার বন্ধ করতে হবে।