| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ ‘দেশের অর্থনীতিকে ধ্বংসের দারপ্রান্তে পৌঁছে দিয়েছিল বিএনপি’


‘দেশের অর্থনীতিকে ধ্বংসের দারপ্রান্তে পৌঁছে দিয়েছিল বিএনপি’


রহমত নিউজ     02 December, 2022     06:11 PM    


জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশকে যারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, দেশের অর্থনীতিকে ধ্বংসের দারপ্রান্তে পৌঁছে দিয়েছিল, তারা আজ বড় গলাই কথা বলে। আমাদের দেখতে হবে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত দেশ কি অবস্থায় ছিল, আর এখন দেশ কোন পর্যায়ে আছে।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক নির্মাণকাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব। সার-তেলের জন্য জীবন দিতে হয় না, লাইনেও দাঁড়াতে হয় না। পাবনায় এক লাখ ১৩ হাজার কোটি টাকা ব্যয়ে পারমাণবিক প্রকল্পে উৎপাদনের কাজ আগামী বছরের ২৩ ডিসেম্বর শুরু হবে। সেখান থেকে ২৪০০ মেগাওয়াট বিদ্যুৎ পাওয়া যাবে। তখন দেশে আর কোনো বিদ্যুতের ঘাটতি থাকবে না। প্রতিটি মানুষ এখন বিশ্বাস করেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পরিবর্তন করে দিয়েছেন। শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন।

তিনি বলেন, যারা ইতোপূর্বে ব্যর্থ হয়েছে, খুন-খারাপি, জঙ্গিবাদ, চুরি-ডাকাতি করেছে, সেই বিএনপি এখন আন্দোলনের হুমকি দিচ্ছে। মানুষ তাদের সেই আন্দোলন-সংগ্রামের ডাকে সাড়া দেবে না।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হেনা মোস্তাফা কামাল, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।