| |
               

মূল পাতা সারাদেশ জেলা ট্রেন বন্ধ করে জয়দেবপুর স্টেশনে অবস্থান কর্মসূচি


ট্রেন বন্ধ করে জয়দেবপুর স্টেশনে অবস্থান কর্মসূচি


রহমত নিউজ     01 December, 2022     06:27 AM    


গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে স্টেশনে বিভিন্ন দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন নামে একটি সংগঠন। এতে স্টেশনে উভয়মুখী বেশকিছু ট্রেন আটকে এক ঘণ্টা আটকে ছিল।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার পর থেকে ওই অবস্থান কর্মসূচি করে। তারা মাসিক টিকেট পুনরায় চালুকরণ, সব ট্রেনের যাত্রাবিরতি, স্টেশনের উন্নয়ন এবং রেলগেটের সমস্যা দূরীকরণসহ নানা দাবি তুলে ধরেন। এতে ওই সংগঠনের সঙ্গে সাধারণ মানুষও যোগ দেয়। 

তাদের দাবি ৭০ লাখ জনসংখ্যার গাজীপুর মহানগরের প্রাণকেন্দ্রে অবস্থিত জয়দেবপুর স্টেশনের ন্যূনতম উন্নয়ন না হওয়া, আন্তঃনগর ৯টি ট্রেন স্টপেজ না দেওয়া এবং টিকিট স্বল্পতার কারণে যাত্রীদের দুর্ভোগ দিন দিন প্রকট হচ্ছে। সমস্যাগুলো সমাধানে দীর্ঘদিন যাবত রেল প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রেলমন্ত্রীর সঙ্গে একাধিকবার আলোচনা হয়। প্রতিবারই সমাধানের আশ্বাস প্রদান করা হলেও এখনো পর্যন্ত বাস্তবায়ন না হওয়ায় জয়দেবপুর স্টেশনে শান্তিপূর্ণ অবস্থান নেওয়া হয়েছে। এই অবস্থান কর্মসূচিতে তারা ১০টি দাবি তুলে ধরেছেন। 

জয়দেবপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল ইসলাম বলেন, সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত ঘণ্টা খানেক অবস্থান কর্মসূচি পালন করেছে। এতে স্টেশনের দুই পাশে বেশকিছু ট্রেন আটকে ছিল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর