| |
               

মূল পাতা সারাদেশ জেলা জামালপুরে নাশতার মামলায় বিএনপির ৩৯ নেতাকর্মী গ্রেফতার


জামালপুরে নাশতার মামলায় বিএনপির ৩৯ নেতাকর্মী গ্রেফতার


রহমত নিউজ     01 December, 2022     07:02 PM    


জামালপুর জেলার সাতটি থানায় পৃথক পৃথক অভিযানে নাশকতার মামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৮ নভেম্বর থেকে (১ ডিসেম্বর) বৃহস্পতিবার পর্যন্ত অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, জামালপুর সদর থানায় ১২ জন, মেলান্দহ সাতজন, মাদারগঞ্জ তিনজন, সরিষাবাড়ী পাঁচজন, ইসলামপুর পাঁচজন, দেওয়ানগঞ্জ ছয়জন এবং বকশিগঞ্জ সাতজনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের মোট ৩৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের ১৯৭৪ সালের বিস্ফোরক দ্রব্য আইনের ১৫(৩) ধারায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ইসি) মহব্বত কবির, ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি), মাজেদুর রহমান, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি), তরিকুল ইসলাম নিজ নিজ থানার বিষয়টি নিশ্চিত করেছেন।

জামালপুর-২ আসনের সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সুলতান মাহমুদ বাবু অভিযোগ করেন, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশে নেতাকর্মীদের উপস্থিতি ঠেকাতে নাশকতার ধোঁয়া তোলে গণহারে গায়েবি মামলার আসামি করছে পুলিশ। ঘুম থেকে ডেকে তুলে আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। গ্রেফতার আতঙ্কে বাড়ি-ঘরে থাকতে পারছে না নেতাকর্মীরা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর