| |
               

মূল পাতা রাজনীতি পদত্যাগ করলেন রসিক মেয়র মোস্তফা


পদত্যাগ করলেন রসিক মেয়র মোস্তফা


রহমত ডেস্ক     24 November, 2022     07:09 AM    


রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে অংশ নিতে মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে তিনি তার পদত্যাগপত্র স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর জমা দিলে তা গৃহীত হয়। পরে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রণালয়।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার লক্ষে বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান বুধবার পদত্যাগ করেছেন। সরকার কর্তৃক তার পদত্যাগপত্র গৃহীত হয়েছে।

এ ছাড়াও মন্ত্রণালয় থেকে একটি অফিস আদেশ দেওয়া হয়েছে। এতে বলা হয়, রংপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র কর্তৃক দায়িত্ব গ্রহণের পূর্ব পর্যন্ত সিটি করপোরেশনের সব প্রশাসনিক ও আর্থিক ক্ষমতা প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিয়া পালন করবেন।

প্রসঙ্গত, আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশনের নির্বাচন। ২০১৭ সালের ২০ ডিসেম্বর দ্বিতীয় ভোটে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আওয়ামী লীগ দলীয় প্রার্থী প্রয়াত শরফ উদ্দিন আহাম্মেদ ঝন্টুকে হারিয়ে মেয়র নির্বাচিত হন মোস্তাফিজার রহমান মোস্তফা।