| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি ঢাকা-নারায়ণগঞ্জসহ ৪ জেলায় বিএনপির আংশিক কমিটি ঘোষণা


ঢাকা-নারায়ণগঞ্জসহ ৪ জেলায় বিএনপির আংশিক কমিটি ঘোষণা


রহমত নিউজ ডেস্ক     15 November, 2022     06:29 PM    


ঢাকা, নারায়ণগঞ্জ, বরিশাল দক্ষিণ ও ভোলা জেলায় আংশিক কমিটির তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। এতে ঢাকা জেলা বিএনপির পাঁচ সদস্যবিশিষ্ট কমিটি, নারায়ণগঞ্জ জেলায় নয় সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির দুই সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ও ভোলা জেলা বিএনপির তিন সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

আজ (১৫ নভেম্বর) মঙ্গলবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।

ঢাকা জেলা বিএনপির কমিটিতে সভাপতির পদ পেয়েছেন খন্দকার আবু আশফাক। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক হিসেবে নিপুন রায় চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. শামসুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমির নাম ঘোষণা করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক করা হয়েছে গিয়াস উদ্দিনকে। ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক খন্দকার মাশুকুল ইসলাম রাজিব, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. জুয়েল আহমেদ ও সদস্য সচিব হিসেবে গোলাম ফারুক খোকনের নাম ঘোষণা করা হয়েছে।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আবুল হোসেন ও সদস্য সচিব হয়েছেন আবুল কালাম শাহীন।

ভোলা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক হয়েছেন গোলাম নবী আলমগীর। এছাড়া ১নং যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ ও সদস্য সচিব হিসেবে রাইসুল আলমের নাম ঘোষণা করা হয়েছে।