| |
               

মূল পাতা সাহিত্য বিএনপি ক্ষমতায় এলে আ’লীগের কেউ রেহাই পাবে না : তথ্যমন্ত্রী


বিএনপি ক্ষমতায় এলে আ’লীগের কেউ রেহাই পাবে না : তথ্যমন্ত্রী


  15 November, 2022     06:09 PM    


রহমত নিউজ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, এক বছর পর নির্বাচন হবে। আমরা বিএনপির হাতে দেশ তুলে দিতে পারি না। বিএনপি ক্ষমতায় এলে জনগণের পিঠের চামড়া তুলবে। আওয়ামী লীগের নেতাকর্মীরাও কেউ রেহাই পাবে না।

আজ (১৫ নভেম্বর) মঙ্গলবার দুপুরে নাটোরের গুরুদাসপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে আগামী তিন বছরের জন্য অ্যাডভোকেট আনিসুর রহমানকে সভাপতি ও আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশে ‘বাংলা ভাই’ তৈরি করেছিল। তারা যদি কখনো ক্ষমতায় আসে, তাহলে বাংলাদেশকে আবারও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করবে। আজকে যে উন্নয়ন, আজকে যে অগ্রগতি, আজকে যে ডিজিটাল বাংলাদেশ, এখান থেকে আবার বিএনপি ২০-৩০ বছর আগের বাংলাদেশে নিয়ে যেতে চায়। আমরা স্লোগান দেই ‘ডিজিটাল বাংলাদেশ, আমার গ্রাম, আমার শহর’। আর বিএনপি স্লোগান দেয় ‘টেক ব্যাক বাংলাদেশ’। মানে হচ্ছে আর নয় ডিজিটাল বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের পথে অনেক দূর এগিয়েছে। এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে দিনরাত ষড়যন্ত্র করছে বিএনপি।

তিনি আরো বলেন, মানুষ বিএনপির ইতিহাস ভুলে গেছে। মানুষ বিএনপির দুঃশাসন আর অত্যাচারের দিনলিপি ভুলে গেছে। অথচ শেখ হাসিনার সরকার সেই দুঃশাসনের প্রতিশোধ নেয়নি। সরকার এক কোটি মানুষকে ফ্যামিলি কার্ড, ৫০ লাখ মানুষকে কম মূল্যে চাল দিচ্ছে। সরকার বিদ্যুৎ, সার নিশ্চিত করেছে কৃষকের স্বার্থে। মানুষকে বিএনপির দুঃশাসনের কথা মনে করিয়ে দিতে হবে। জানাতে হবে সরকারের সাফল্য। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেছেন ডিসেম্বরে আওয়ামী লীগ সরকারের পতন হলে তাদের পলাতক নেতা তারেকের নামে জাতীয় সরকার হবে। তার মানে হাওয়া ভবনের চোরের নেতৃত্বে বিএনপি সরকার গঠন করতে চায়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।