| |
               

মূল পাতা প্রবাস মাওলানা সামিউর রহমান মুসাকে বিদায় সংবর্ধনা প্রদান


মাওলানা সামিউর রহমান মুসাকে বিদায় সংবর্ধনা প্রদান


  10 November, 2022     03:06 PM    


প্রবাস ডেস্ক

বাংলাদেশ খেলাফত মজলিসের নির্বাহী পরিষদ সদস্য ও জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজারের প্রিন্সিপাল মাওলানা সামিউর রহমান মুসার যুক্তরাজ্যের সংক্ষিপ্ত সফর শেষে বাংলাদেশে প্রত্যাবর্তন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের নির্বাহী পরিষদ সদস্য ও যুক্তরাজ্য সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান,সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহ নূর মিয়া, সাধারণ সম্পাদক মুফতি ছালেহ আহমদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা শায়খ নাজিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক ও লন্ডন মহানগর সভাপতি মাওলানা মুসলেহ উদ্দিন, যুক্তরাজ্য সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, সহকারী বায়তুল মাল সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, লন্ডন মহানগর প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন প্রমুখ।

প্রিন্সিপাল মাওলানা সামিউর রহমান মুসার বলেন, আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য আমাদের সবাইকে দ্বীনি কাজ করতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে আমাদের প্রচেষ্টা সমূহকে চালিয়ে যেতে হবে। খেলাফতের দাওয়াত সর্বত্র ছড়িয়ে দিতে সকল নেতা কর্মীদের একনিষ্ঠ ভাবে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।