| |
               

মূল পাতা সারাদেশ বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, আহত ১৬


বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, আহত ১৬


রহমত নিউজ ডেস্ক     31 October, 2022     11:04 AM    


পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ী এলাকায় বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় শিশু, নারীসহ প্রায় ১৬ জন আহত হয়েছেন।

সোমবার (৩১ অক্টোবর) সকালে বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৩০ অক্টোবর) রাতে ওই এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

আহত ব্যক্তিরা হলেন— বরযাত্রী তমা (১৪), জান্নাতুন ফেরদৌস (১৮), সাফা (৩ মাস), সিফা (৫), সোহানা (৮), নারগুন নাহার (২২), সামসুন বেগম (২২), সাব্বির হোসেন (৮), সোহাগ ইসলাম (১১), শাহীন আলম (২০), মমিনুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২৮), জমিরুল ইসলাম (৩৩), আইজউদ্দিন (৬৬), ওলিয়ার রহমান (৫০)ও থ্রি হুইলার চালক গোপাল চন্দ্র (৪৫)।

জানা গেছে, রোববার রাতে ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকা থেকে কনে নিয়ে কয়েকটি মাইক্রোবাসে বোদা উপজেলা শহর হয়ে বরের বাড়িতে ফিরছিল। পরে তাদের গাড়িবহরের কাছে একটি বালুভর্তি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বরযাত্রীর মাইক্রোবাস ও ব্যাটারিচালিত একটি ইজিবাইকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের প্রায় ১৫ যাত্রী ও ইজিবাইকের চালক আহত হন।

এ বিষয়ে বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, রোববার রাতে এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর পঞ্চগড় বোদা