| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ইসি’র সঙ্গে সংলাপে জাসদ ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে


ইসি’র সঙ্গে সংলাপে জাসদ ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে


রহমত ডেস্ক     24 July, 2022     11:01 PM    


চলমান নির্বাচন কমিশনের সঙ্গে অংশ নিয়ে জাসদ গণপ্রতিনিধত্ব আদেশের কঠোর প্রয়োগ করে ধর্মভিত্তিক ও ধর্মীয় পরিচয়ে নিবন্ধিত রাজনৈতিক দলের নিবন্ধন বাতিল এবং এ ধরনের দলকে নিবন্ধন না দেওয়ার দাবি জানাচ্ছে’ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম এবং ভারপ্রাপ্ত সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম। আজ (২৪ জুলাই) রবিবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয়  এ প্রতিবাদ জানা।

নেতৃদ্বয় বলেন, পরগাছা ও বর্জিত আদর্শ লালনকারী রাজনৈতিক দল জাসদ-এর বক্তব্য সাম্প্রদায়িক উস্কানীমূলক। জাসদের এ ধরনের বক্তব্য দেশে নতুন করে সঙ্কট সৃষ্টি করবে। ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামী বা ধর্মীয় সংগঠন না থাকলে জাসদের রাজনীতি করার সুযোগ নেই। তথাকথিত এই ধর্মবিদ্বেষী রাজনৈতিক দল জাসদের ইনুরাও নির্বাচনের সময় মাথায় টুপি পড়ে, হজ্জ করে ধার্মিক সাজার চেষ্টা করেন। কাজেই স্বঘোষিত এই নাস্তিক্যবাদীরাই দেশে নতুন নতুন সঙ্কট সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করে থাকেন।

তারা আরো বলেন, নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপে অংশ নিয়ে জাসদ ধর্মীয় উস্কানী দেয়ার চেষ্টা করছে। সাংবিধানিক মীমাংসিত একটি বিষয় নিয়ে রাজনৈতিক সংলাপে জাসদ ইসলামী ও ধর্মীয় বিষয় নিয়ে বিদ্বেষ ছড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত। জাসদকে তাদের বক্তব্য প্রত্যাহার করে ধর্মপ্রাণ জনতার কাছে ক্ষমা চাইতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: