| |
               

মূল পাতা সারাদেশ ট্রাকচাপায় অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু, রাস্তায় ভূমিষ্ঠ হলো শিশু


সংগৃহীত ছবি

ট্রাকচাপায় অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু, রাস্তায় ভূমিষ্ঠ হলো শিশু


রহমত ডেস্ক     16 July, 2022     08:36 PM    


দিনমজুর জাহাঙ্গীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে আনার পথে ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজনই নিহত হয়েছেন। এ সময় অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট ফেটে নবজাতক বাইরে বের হয়ে আসে। পরে স্থানীয়রা উদ্ধার করে নবজাতককে কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আজ (১৬ জুলাই) শনিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কোর্টভবন এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- জাহাঙ্গীর আলম (৪০), জাহাঙ্গীর আলমের স্ত্রী রত্না বেগম (৩০) ও আড়াই বছরের কন্যা সানজিদা। তাদের বাড়ি ত্রিশালের রায়মনি এলাকায়।

জানা গেছে, আজ শনিবার দুপুরে জাহাঙ্গীর আলম (৩৫) তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও আড়াই বছরের কন্যা সন্তানকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করার জন্য ত্রিশাল পৌর এলাকায় আসেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম (৩৫), তার স্ত্রী রত্না বেগম (২৬) ও তার আড়াই বছরের মেয়ে জান্নাত নিহত হয়।

এদিকে অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা নবজাতক শিশু ট্রাকচাপা খেয়ে রাস্তায় প্রসব হয়। এ সময় নবজাতক কন্যা শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক নবজাতক বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যাপারে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মো. মাইন উদ্দিন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী ময়মনসিংহগামী ঢাকা মেট্রো-ট-২০-৩৫৮০ ট্রাকটি একই পরিবারের তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। তবে ভূমিষ্ঠ নবজাতক শিশুটিকে উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ ত্রিশাল