| |
               

মূল পাতা সারাদেশ ফটিকছড়িতে এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশনের সেলাই মেশিন বিতরণ


ফটিকছড়িতে এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশনের সেলাই মেশিন বিতরণ


রহমত ডেস্ক     02 July, 2022     07:28 PM    


ফটিকছড়ির ভূজপুরে ঐতিহ্যবাহী সেবামূলক প্রতিষ্ঠান এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশনর উদ্যোগে ৩৫ টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন এবং একজন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেয়া হয়েছে। শনিবার (২ জুলাই) সকাল ১১টায় স্থানীয় জামিয়া ইসলামিয়া আবু বকর সিদ্দিক রা. মাদ্রাসা মাঠে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ করা হয়।

এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুফতি মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা হাবিবুল্লাহ দিদু ও মাওলানা রায়হানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কুয়েতস্থ জমঈতু এহ্ইয়া আত-তুরাস আদ-দাহার চেয়ারম্যান শায়খ আহমদ হাসান আল-গাল্লাফ, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম চৌধুরী, এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন'র ভাইস-চেয়ারম্যান মাওলানা দিদারুল আলম, প্রবাসী মাওলানা মুহিবুল্লাহ আমিনী প্রমূখ।

বক্তাগণ বলেন, বর্তমান দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে অসহায় মানুষ চরম অবস্থায় দৈনন্দিন জীবন অতিবাহিত করছে। অসহায় মানুষদের কে সহযোগিতা করতে আমরা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এর অংশ হিসাবে আমরা দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলাম। বক্তাগণ সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম ফটিকছড়ি