| |
               

মূল পাতা সারাদেশ বিজেপি ইচ্ছাকৃতভাবে মুসলিম বিদ্বেষী নীতি অনুসরণ করছে


মহানবীর অবমাননার প্রতিবাদে চট্টগ্রামে ইসলামী ঐক্যজোট বিক্ষোভ

বিজেপি ইচ্ছাকৃতভাবে মুসলিম বিদ্বেষী নীতি অনুসরণ করছে


রহমত ডেস্ক     10 June, 2022     06:53 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটূক্তির প্রতিবাদে ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগরের সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১০ জুন) জুমাবার বাদে জুমা চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের উত্তর গেইটে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ইসলামী ঐক্যজোটের নগর সেক্রেটারি মাওলানা হাজী মোজাম্মেল হকের সভাপতিত্বে এবং নগর ছাত্র খেলাফতের সভাপতি এমএ কাসেমের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা সরওয়ার কামাল আজিজী, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা আলমগীর, মাওলানা জিয়াউল হাসান, মাওলানা কারী মুবিনুল হক, মাওলানা ফয়সাল তাজ, মাওলানা আশরাফ বিন ইয়াকুব, মাওলানা মাহবুবুল আলম, মাওলানা শিবলী নোমানী, মাওলানা হাবিবুর রহমান হাকীম, নগর যুব খেলাফতের সভাপতি মাওলানা ওসমান কাসেমী, সেক্রেটারি মাওলানা আবুল আনসার, তাফসিরুল ইসলাম, মাওলানা রাসেদুল ইসলাম, নগর ছাত্র খেলাফতের সেক্রেটারি ডাঃ আব্দুল করীম নিশান, যুগ্ম সেক্রেটারি মুনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন চৌধুরী, অর্থ সম্পাদক আনম শোআইব, প্রচার সম্পাদক রায়হানুল মোস্তাফা তানভীর প্রমুখ। সমাবেশ শেষে বিশাল মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রে সক্লাব এসে দোয়ার মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা মঈনুদ্দীন রুহী বলেন, চরম ইসলাম বিদ্বেষী, সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি শৃঙ্খলা বিনষ্টকারী ভারতের বিজেপি সরকার ইচ্ছাকৃতভাবে মুসলিম বিদ্বেষী নীতি অনুসরণ করছে এবং সহিংসতাকে উস্কে দিয়ে ভারত থেকে মুসলমানদের বিতাড়িত করতে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে।

মাওলানা মঈনুদ্দীন রুহী বলেন, ভারতের বিজেপি সরকার কর্তৃক ইসলাম বিদ্বেষী চর্চা, মুসলমানদের গণহত্যা ও দমন-নিপীড়ন আজকের নতুন বিষয় নয়! তারা যতবার ক্ষমতায় এসেছে ততোবার ইসলাম ও মুসলমানদের টার্গেট করে ধর্মীয় স্বাধীনতাকে পদদলিত করছে। আজ সময় এসেছে বিশ্ব মানবতার মুক্তির দূত হযরত মুহাম্মদ মোস্তাফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে বিজেপি নেতাদের জঘন্যতম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মুসলিম বিশ্বের উচিত হবে ভারতকে সর্বক্ষেত্রে সর্বাবস্থায় বয়কট করা। বাংলাদেশ সহ সকল মুসলিম দেশ সমূহ কে ভারতকে না বলার জন্য আহবান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম আনোয়ারা